আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১০:৫১

দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্বগ্রহণ

Share on facebook
Share on twitter
Share on linkedin

দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্বগ্রহ

রফিকুল ইসলাম কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে লালগালিচার মাধ্যমে গণসংবর্ধনা দেওয়া হয়েছে সোমবার (১ জুলাই) উপজেলা পরিষদ হলরুমে এ গণসংবর্ধনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ এমপি।

দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিগার সুলতানার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে এমপি মো. আবুল কালাম আজাদ বলেছেন গত নির্বাচনে একটি দুঃশাসন ও অপশক্তির পরাজয় হয়েছে গত ১৫ বছর দেবিদ্বারের মানুষ তাদের কাছে জিম্মি ছিল পাড়া মহল্লায় তাঁরা ক্ষমতার অপব্যবহার করে সাধারণ মানুষের ওপর তাণ্ডবলীলা চালিয়েছিল আজ দুঃশাসনের অবসান হয়েছে মানুষ শান্তিতে বসবাস করছে দেবিদ্বারের মানুষ শান্তিতে থাকলে আমি শান্তিতে থাকতে পারি।

গত ৭ জানুয়ারি যেভাবে আপনারা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছেন সেভাবেই গত ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনের জনতার প্যানেলকে নির্বাচনে জয়ী করেছেন আমি ও আমার পরিবার আপনাদের কাছে সারা জীবনের জন্য কৃতজ্ঞ তিনি আরও বলেন আমি সংসদেও দেবিদ্বারের মানুষের কথা বলেছি এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীকে আমি একান্তভাবে দেবিদ্বারের অনেক অসমাপ্ত কাজের কথা বলেছি তিনি আমাকে আশ্বাস দিয়েছেন দেবিদ্বারের মানুষের উন্নয়নের জন্য তিনি কাজ করবেন।

উপজেলা সমাজসেবা অফিসার মো. নাছির উদ্দিনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশিদ বলেন দেবিদ্বারে পূর্বে যা হয়েছে তা বাদ নতুন করে দেবিদ্বারকে এগিয়ে নিতে আমি সকলের সহযোগিতা চাই একটি সুন্দর ও সুশৃঙ্খল দেবিদ্বার গড়ে তোলার পরিকল্পনা করছি আপনারা আমাদের পাশে থাকলে এটি করা সম্ভব হবে কোন দলাদলি বা হানাহানি নয়, দেবিদ্বারের মানুষ যাতে সুন্দরভাবে বসবাস করতে পারে সে জন্য কাজ করব।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল ইসলাম, দেবিদ্বার থানার (ওসি) মো. নয়ন মিয়া জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক একেএম সফিকুল আলম কামাল উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. আবদুল্লাহ আল কাইয়ুম মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর লিপি পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে নতুন দায়িত্বভার গ্রহন করেন মো. মামুনুর রশিদ

সংবর্ধনার শুরুতে দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার ও বিভিন্ন দপ্তরের অফিসাররা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করে বরণ করেন পরে উপজেলা আওয়ামীলীগ যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগ মহিলা আওয়ামীলীগ সুশীল সমাজ দেবিদ্বার পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ একে একে ফুলেল শুভেচ্ছা জানান সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন থেকে আসা হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১