আজ ২৫শে জুন, ২০২৪, দুপুর ২:১৬

দেবিদ্বারে ফুলেল শুভেচ্ছায় সিক্ত উপজেলা পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিরা

Share on facebook
Share on twitter
Share on linkedin

দেবিদ্বারে ফুলেল শুভেচ্ছায় সিক্ত উপজেলা পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধির

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি।

কুমিল্লার দেবিদ্বারে সাধারণ ভোটার ও নেতাকর্মীদের সঙ্গে ধন্যবাদ জ্ঞাপন ও শুভেচ্ছা বিনিয় করেছেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যানগণ।

এসময় নির্বাচিত জনপ্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন সাধারন জনতা ও স্থানীয় নেতা-কর্মীরা। শনিবার (১ জুন) উপজেলার ফতেহাবাদ, ইউসুফপুর, রসুলপুর এবং সুবিলে ইউনিয়নে দিনব্যাপী ঘুরে ঘুরে ওই শুভেচ্ছা বিনিময় করেন তাঁরা।

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান মো. মামুনুর রশিদ, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম লিপির সাথে আরও উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলেহ উদ্দিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক ইফতেখার ইসলাম তুষার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান।

বড়কামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ, ইউসুফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া ম্যানেজার, রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাজাহান সরকার, সুবিল ইউনিয়ন পরিষদেও চেয়াম্যান গোলাম সারওয়া মুকুল, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইকবাল হোসেন রুবেল, বর্তমান আহবায়ক আসাদুজ্জামান রনি, যুগ্ম আহবায়ক ইমরান আরেফিন ইমু প্রমুখ।

শুভেচ্ছা বিনিময়কালে মামুনুর রশিদ বলেন, যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি ও আমার পরিবার সারা জীবন আপনাদের পাশে থাকবো। দেবিদ্বারকে, সন্ত্রাস ও মাদক মুক্ত বাসযোগ্য উপজেলা হিসেবে গড়ে তুলতে মাননীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবো।

প্রসঙ্গত, গত ২৯ মে বুধবার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মো. মামুনুর রশিদ দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান, আব্দুলাহ আল কাইয়ুম ভাইস চেয়ারম্যান এবং শাহিনুর বেগম লিপি মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০