আজ ৮ই ডিসেম্বর, ২০২২, রাত ১০:৪১

দেবিদ্বারে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ি রেজা স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ আগস্ট) বিকেলে ভিংলাবাড়ি পূর্বপাড়া মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন ভিংলাবাড়ি এলাকার কৃতি সন্তান সভাপতি ইসমাইল হোসেন ও আব্দুল করিম মাষ্টার।

এ সময় অন‍্যান‍্যদের মাঝে আরোও উপস্থিত ছিলেন (সাবেক ভিপি) শাহ্ নেওয়াজ, জাকির মাষ্টার, মো: রুহুল আমিন, মো: শাহজাহান, সবুজ সংঘের সাবেক অধিনায়ক সাংবাদিক দুলাল, সাংবাদিক ইউনুছ মিয়া, জহির সরকারসহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

ফুটবল টুর্নামেন্ট দেখতে আসা একবৃদ্ধ আব্বাস আলী জানান, আমার বয়স প্রায় ৬০বছর, ‘আমার জীবনে আমি বিভিন্ন স্থানে খেলা দেখছি এতো সুন্দর গোছানো খেলা দেখি নাই। ভাষ‍্যকার সানির চমৎকার ধারাভাষ‍্য ও বাফুফের স্বীকৃতিপ্রাপ্ত রেফারি রুহুল বাবুর পরিচালনায় এ ফাইনাল খেলায় মাঠে প্রচুর দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সভাপতি ইসমাইল মিয়া জানান, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে। এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি। পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি আমরা আগামীতে আবারও এ খেলার আয়োজন করবো।

রেজা স্মৃতি ফুটবল টুর্নামেন্টে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ভিংলাবাড়ি সবুজ সংঘ স্পোর্টিং ক্লাব দল ২-০ গোলে মুরাদনগর উপজেলার নবীপুর (পশ্চিম) ইউপি’র পইয়াপাথর ইয়াং স্পোর্টিং ক্লাব দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে একটি চ্যাম্পিয়ন ট্রফি ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে রানারআপ ট্রফি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১