আজ ২৬শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ১১:২৫

দীর্ঘ ১০ বৎসরে ও স্বাদ মিটেনি জনগণের আবারো চাচ্ছেন শ্রেষ্ঠ চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ কে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

কুমিল্লার চান্দিনা উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মোঃহারুন অর রশিদের জন্য নৌকার দলীয় মনোনয়ন নৌকা প্রতীক চাচ্ছেন কেরনখাল ইউনিয়নের এলাকাবাসী।
এই ইউনিয়নের জনগনের ১০ বৎসরেও স্বাদ মিটেনি আবারো চাচ্ছেন কেরনখাল ইউনিয়নের নৌকা মাঝি যেন মোঃ হারুন অর রশিদ কে দেওয়া হয়।মোঃহারুন অর রশিদ এই দীর্ঘ ১০ বৎসর ছিলেন কেরনখাল ইউনিয়নের সফল শ্রেষ্ঠ চেয়ারম্যান, সে এলাকায় রাস্তা, ঘাট,ব্রিজ, কালভার্ট,অসহায় গরিব,দুঃখী মানুষের পাশে সবসময় ছিলেন।

১৯৯৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত এখন ও কেরনখাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, উপজেলার ২ বারের সফল শ্রেষ্ঠ চেয়ারম্যান,সে আওয়ামীলীগের দুঃসময় ছিলেন এখনো আছেন, ভবিষ্যতেও থাকবেন,তার গুনাগুন বলে শেষ করা যাবে না বলে জানান ওই এলাকার জনগণ। ব্যাবসায়ীক ও সমাজসেবক হিসেবে মানুষের প্রিয় মুখ মোঃহারুন অর রশিদ।

তিনি জানান, আমাদের বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাছিনা আমাদের এই বাংলাদেশ কে একটি সোনার বাংলায় পরিণত করেছেন, আমাদের কে ডিজিটাল দেশ উপহার দিয়েছেন, আমাদের দেশে কয়েকটা জেলায় নৌ পথে যেতে হতো কিন্তু আমাদের এই আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর কোটি কোটি টাকা খরচ করে ব্রিজ সেতু করে দিয়েছেন, রাস্তা গুলো ওয়ান বাই ওয়ান করে দিয়েছেন,ফ্লাইওভার ব্রিজ করে দিয়েছেন,ফুটওভার ব্রিজ করে দিয়েছেন।

আগে কুমিল্লা থেকে ঢাকা যেতে সময় লাগতো ৮-১০ ঘণ্টা, জ্যামের কারনে মানুষ অনেক কষ্ট পেতো আর এখন সময় লাগে দের থেকে ২ ঘণ্টা। মানুষের যাতায়াতের সুব্যবস্থা করে দিয়েছেন,শত ভাগ বিদ্যুৎ ব্যবস্থা করে দিয়েছেন,শিক্ষার মান অনেক উন্নত করেছেন, আমাদের দেশের প্রতিটি জায়গায় উন্নয়ন করে দিয়েছেন আমাদের এই আওয়ামীলীগ সরকার।
আমাদের এই আওয়ামীলীগ সরকারের গুনাগুন বলে শেষ করা যাবে না।

ইতিমধ্যে তৃণমূল থেকে শুরু করে রাজনৈতিক,ব্যবসায়ীক,শিক্ষক,তরুণ, যুবক,মা,বোন,উদীয়মান ভোটারেরা এলাকার সবাই চাচ্ছেন মোঃহারুন অর রশিদ কে।

জনগন আরো বলেন, সে দীর্ঘ ১০ বৎসর ধরে আমাদের ইউনিয়নের একজন সফল শ্রেষ্ঠ ফরেজগার চেয়ারম্যান ছিলেন এবার ও শতভাগ আশাবাদী জননেত্রী শেখ হাছিনা মোঃ হারুন অর রশিদ কে নৌকা সমর্থন করবেন।

নিজ থেকে নির্বাচন করতে না চাইলেও তার ইউনিয়নের ভোটারদের অনুরোধে ও দলীয় নেতাকর্মীদের চাপের মুখে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন মোঃহারুন অর রশিদ। একজন রাজনীতিবিদ , ব্যবসায়ী , সমাজসেবক হিসেবে কেরনখাল ইউনিয়নে দীর্ঘ ১০ বৎসর ধরে সামাজিক কাজ করে আসছেন মোঃ হারুন অর রশিদ।
মোঃহারুন অর রশিদ কে চেয়ারম্যান হিসেবে পেতে আগ্রহী এলাকাবাসী।
তার সাথে কথা হলে তিনি বলেন , আমি আশাবাদী আমি ওই দলীয় নৌকার মনোনয়ন পাবো। বিগত ১০ বৎসর জনগনের সেবা করেছি যতদিন বেঁচে থাকবো জনগনের সেবা করে যেতে চাই,জনগনের সেবা করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করি,আমি আমার জন্য নির্বাচন করতে চাই না, আমি আমার অসহায় জনগনের জন্য নির্বাচন করতে চাই।সুখে, দুঃখে সবসময় তাদের পাশে থেকে সেবা করতে চাই,রাস্তা, ঘাট,ব্রিজ,কালভার্ট ইত্যাদি মানুষের যাতায়াতের সুব্যবস্থা করতে চাই।সন্ত্রাসী, চাঁদাবাজি ইভটিজিং, মাদক সেবনসহ নানা অপকর্ম গুলো সমাজ থেকে উচ্ছেদ করেছি সামনে আরো করবো।কেরণখাল ইউনিয়নে ইতিমধ্যে যে কয়েকজন নতুন চেয়ারম্যান প্রার্থীর নাম আলোচনায় রয়েছে তাদের মধ্যে মোঃ হারুন অর রশিদ জনপ্রিয় মুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০