আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:২৩

দাগনভূঞা প্রবাসী ফোরাম’র উদ্যোগে দুই অসহায় পরিবার পেল ৯১ হাজার টাকা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

প্রবাসীদের মানবিক সংগঠন “দাগনভূঞা প্রবাসী ফোরাম” এর স্থানীয় কমিটির আয়োজনে দাগনভূঞা উপজেলার দুই অসহায় পরিবারের মাঝে ৯১ হাজার টাকা নগদ অর্থ সহায়তার চেক হস্তান্তর ও সংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় গ্র্যান্ড সুইটস কনভেনশন হল এ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ফোরামের স্থানীয় কমিটির নির্বাহী সদস্য আবু তৈয়ব পেয়ারের সভাপতিত্বে ও ফোরামের স্থানীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও দাগনভূঞা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংবাদিক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি রফিক উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মিহির মাহবুব, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শিপন পাটোয়ারী।

সহ-অর্থ সম্পাদক আমির হোসেন মামুন, সদস্য আলা উদ্দিন সোহাগ, ‘হৃদয়ে দাগনভূঞা’ এর স্থানীয় কমিটির প্রধান ও সাবেক পৌর কাউন্সিলর মহিউদ্দিন জুয়েল, ফেনী প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ও ফোরামের স্থানীয় কমিটির সহ-সভাপতি সাংবাদিক এম. শরীফ ভূঁঞা, ফোরামের স্থানীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সহ-সভাপতি আহমেদ হিমেল, হৃদয় দাগনভূঞার আহ্বায়ক মুন্না কাজী, সদস্য সচিব আহমেদ জিয়া, দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশনের এডমিন ও যুগ্ম আহ্বায়ক আদনান, ফাউন্ডেশনের এডমিন মোঃ মাছুম, , প্রমুখসহ ফোরাম, ফাউন্ডেশন ও হৃদয়ে দাগনভূঞা সংগঠনের অন্যান্য সদস্যরাসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময় দাগনভূঞা পৌর এলাকার উত্তর শ্রীধরপুর গ্রামের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি সদ্য প্রয়াত মিন্টু বাবুর্চির অসহায় পরিবারের মাঝে ৫১ হাজার টাকা চেক হস্তান্তর করা হয়। উপজেলার রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুর গ্রামের হতদরিদ্র অসুস্থ মোঃ সজীবের চিকিৎসার জন্য ৪০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়। পরে “দাগনভূঞা প্রবাসী ফোরাম” এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মিহির মাহবুব এর ব্যক্তিগত তহবিল থেকে রামনগর ইউনিয়নের আবুল হাসেমের মেয়ের বিয়ের জন্য উপহার হিসেবে ১৫ হাজার টাকা নগদ অর্থ প্রদান করা।

এসময় বক্তারা বলেন প্রবাসীদের কষ্টার্জিত অর্থ দিয়ে দাগনভূঞা উপজেলার গরীব,অসহায় হতদরিদ্র মানুষের মাঝে এই মানবিক সহায়তা প্রদানের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করেছে দাগনভূঞা প্রবাসী ফোরাম। ফোরামের সংশ্লিষ্ট সকল প্রবাসীরা প্রশংসার দাবিদার।

অনুষ্ঠান শেষে সদ্য গঠিত ১৭ জন সদস্য বিশিষ্ট ফোরামের স্থানীয় কমিটি ঘোষণা করেন ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি রফিক উদ্দিন আহমেদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০