আজ ৮ই ডিসেম্বর, ২০২২, বিকাল ৫:৩১

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞা প্রতিনিধি:

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ আহমেদ এর সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা রবিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি সিরাজ উদ্দিন দুলাল, সাবেক সভাপতি এম.এ তাহের পন্ডিত, সাবেক সভাপতি নূরুল আলম খান, ইত্তেফাক প্রতিনিধি মোঃ ওসমান গনি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হিমেল, কোষাধ্যক্ষ মোহাম্মদ হোসেন, সদস্য সিএস টিভি সম্পাদক ও দৈনিক সূর্যোদয় প্রতিনিধি হাসনাত তুহিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ নাজমুল হক, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাইফ উদ্দিন মিঠু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জহিরুল ইসলাম বাহাদুর, সদস্য ও দৈনিক খোলা কাগজ প্রতিনিধি নিমাই চন্দ্র মজুমদার, ভ্যানগার্ড প্রতিনিধি অর্জুন দাস, সাপ্তাহিক স্বাস্থ্য কথা প্রতিনিধি এম. এ আরাফাত ভূঞা, দৈনিক জবাবদিহি প্রতিনিধি তাহেরুল ইসলাম, সাপ্তাহিক সমসাময়িক প্রতিনিধি আলাউদ্দিন আল হাসান ও
দূর্ণীতির সন্ধানে প্রতিনিধি আবদুল্লাহ রুবেল প্রমুখ।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দের উদ্দেশ্যে ওসি বলেন, অপরাধ ও মাদক নিয়ন্ত্রণ এবং আইনশৃঙ্খলা উন্নয়নে পুলিশের ভূমিকায় সহায়ক শক্তি হচ্ছে সাংবাদিক সমাজ, ন্যায় নিষ্ঠার মাধ্যমে উপজেলার সকল ভালো কাজে পুলিশের সাথে সহায়ক হয়ে কাজ করলে এবং সাংবাদিকদের সার্বিক সহযোগিতায় উপজেলার সকল অপরাধ নির্মুল করা সম্ভব। বরাবরের মত উপজেলার সকল ভালো কাজে সমর্থন থাকবে, পুলিশের পক্ষ হতে সহযোগিতা থাকবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১