আজ ২৬শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ১১:৩১

দাগনভূঞা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হলেন নজরুল ইসলাম বাঙালী

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞা প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ দাগনভূঞা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনিত হলেন, উপজেলার রাজাপুর ইউপির জয়নারায়নপুর গ্রামের কৃতিসন্তান বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত নেতা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান নজরুল ইসলাম বাঙালী। তাঁকে শূন্য হওয়া সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়। সম্প্রতি দাগনভূঞা উপজেলা যুবলীগের অনুষ্ঠিত এক বর্ধিত সভায় এই সিদ্ধান্ত গৃহিত হয়।

দাগনভূঞা উপজেলা যুবলীগের সভাপতি আবুল ফোরকার বুলবুল ও সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এম. নজরুল ইসলাম বাঙালীকে সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব প্রদানের সত্যতা নিশ্চিত করা হয়। এতে বলা হয়, নজরুল ইসলাম বাঙালীর সাংগঠনিক দক্ষতা, অভিজ্ঞতা ও আন্তরিকতার কথা বিবেচনা করে সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়।
দাগনভূঞা উপজেলা যুবলীগের সভাপতি ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকার বুলবুল জানান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর জিয়া আওয়ামী লীগের পদে থাকায় সাংগঠনিক সম্পাদক পদটি শূন্য হয়। ওই শূন্য হওয়া সাংগঠনিক সম্পাদক পদে উপজেলা যুবলীগের এক বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে নজরুল ইসলাম বাঙালীকে এই দায়িত্ব দেওয়া হয়। বিষয়টি জেলা যুবলীগকেও লিখিতভাবে অবহিত করা হয়েছে।

জানা গেছে, নজরুল ইসলাম বাঙালী আওয়ামী লীগের একজন নিবেদিত, ত্যাগী ও সক্রিয় কর্মী এবং বঙ্গবন্ধু আদর্শের সৈনিক। এর আগে তিনি উপজেলা যুবলীগের সদস্য ও ছাত্রলীগের নেতৃত্বে থেকে সাহসিকতার সাথে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ব্যবসার পাশাপাশি একজন শিক্ষানুরাগী ও সমাজসেবক হিসেবে নিজ এলাকায় সুনামের সাথে কাজ করছেন। তার বাবা রুস্তম আলী গরিব বাঙালী ছিলেন একাত্তরের মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ফেনী পশ্চিমাঞ্চল উন্নয়ন কমিটির আহবায়ক।

নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাঙালী তাকে উক্ত পদে মনোনিত করায় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, ফেনী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদিন মামুন, দাগনভূঞা উপজেলা যুবলীগের সভাপতি আবুল ফোরকান বুলবুল, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তার ওপর অর্পিত সাংগঠনিক দায়িত্ব পালনে মুজিব আদর্শের সকল নেতাকর্মীদের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০