আজ ২৫শে মে, ২০২২, রাত ৪:৫৪

দাগনভূঞায় ৫০তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে দাগনভূঞা উপজেলায় ৫০তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের
শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন অনুষ্ঠান মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে স্থানীয় আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা ক্রীড়া সমিতির
সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিদারুল কবীর রতন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা (শীতকালীন ও গ্রীষ্মকালীন) ক্রীড়া সমিতির সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক।


অন্যান্যদের মধ্যে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাষ্টার আবদুর রাজ্জাক, আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেন, বাতশিরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আউয়াল, রামনগর কেএমসি (রঃ) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খিজির আহমেদ পলাশ প্রমুখ। এছাড়াও উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।
উদ্বোধনের দিন উপজেলার আতার্তুক সরকারি আর্দশ উচ্চ বিদ্যালয় ও রামনগর কেএমসি (রঃ) উচ্চ বিদ্যালয়ের ক্রিকেট টিম অংশগ্রহণ করে।

জানাগেছে, শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন। এতে প্রধান অতিথি দিদারুল কবীর রতন বলেন, খেলাধুলার মাধ্যমে অবক্ষয়মুক্ত সমাজ ও দেশ বিনির্মাণ করা সম্ভব। তিনি শিক্ষার্থীদেরকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় আত্মনিয়োগ করার আহবান জানান। উল্লেখ্য, ৭ দিন ব্যাপী এ শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা আগামী ২৫
জানুয়ারি সম্পন্ন হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১