আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, ভোর ৫:৪১

দাগনভূঞায় ফেনী পুলিশ যেমন চাই চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

“ফেনী পুলিশ যেমন চাই” শিক্ষার্থীদের
চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠান মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে দাগনভূঞা থানা পুলিশের আয়োজনে ও সালেহ উদ্দিন- হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশনের সহযোগিতায় থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) বদরুল আলম মোল্লা। এসময় সাংবাদিক, থানার অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

“ফেনী পুলিশ যেমন চাই” চিত্রাঙ্কন প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন প্রাইমারি বিভাগের (প্লে থেকে পঞ্চম শ্রেণি) ২০ জন শিশু শিক্ষার্থী ও রচনা প্রতিযোগিতায় মাধ্যমিক দুই ক্যাটাগরীতে ৭২ জন অংশগ্রহণ করে।


প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে উপজেলার মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী নাফিসা আঞ্জুম, দ্বিতীয় স্থান অর্জন করে আতাতুর্ক সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী অঙ্কিতা পাল, (যুগ্ম দ্বিতীয়) দাগনভূঞা একাডেমির ৫ম শ্রেণির শিক্ষার্থী চিত্রাঙ্কন প্রতিযোগিতায় জাতীয় পুরস্কার প্রাপ্ত আবদুল্লাহ আল মুনায়েম ও তৃতীয় স্থান অর্জন করে দাউদ আল সালাম কিন্ডারগার্টেনের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী মোহন চন্দ্র কুরী।

রচনান প্রতিযোগিতায় দাগনভূঞা একাডেমির শিক্ষার্থী মশিউর রহমান আবিদ প্রথম, নুসরাত আফরোজ নিথি দ্বিতীয় ও ফারিয়া তাবাসসুম তৃতীয় স্থান অর্জন করে। উচ্চ মাধ্যমিকে প্রথম শিক্ষার্থী আফরোজ রিতু, দ্বিতীয় শুকদেব দাস ও নাহিদা আক্তার তৃতীয় স্থান অর্জন করে।

প্রতিযোগিতায় বিচারক ছিলেন, ইকবাল মেমোরিয়াল সরকারি ডিগ্রি কলেজের (প্রভাষক) মনোয়ার হোসেন, একই কলেজের (প্রভাষক) মঞ্জরুল আলম পাপ্পু, থানার ওসি (তদন্ত) পার্থ প্রতিম দেব, আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা ফরিদা ইয়াসমিন ও দাগনভূঞা শিল্পকলা একাডেমির সহসভাপতি ও উজ্জীবক আর্ট স্কুলের পরিচালক প্রশিক্ষক মোঃ গিয়াস উদ্দিন ভূঁঞা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০