আজ ২৫শে জুন, ২০২৪, বিকাল ৩:২২

দাগনভূঞায় প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষণের সমাপনী।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

উপজেলা বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি ও পিটিএ কে বিদ্যালয়ের সাথে অধিকতর সম্পৃক্ত করার মাধ্যমে প্রাথমিক শিক্ষা গুণগতমান উন্নয়নের লক্ষ্যে দায়িত্ব ও কর্তব্য বিষয়ক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ও সদস্যদের ২ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা কৃষি অফিস প্রশিক্ষণ হলরুমে কর্মশালার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি’র সভাপতিত্বে ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাকটর মোস্তাক আহম্মদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজিজুল হক শিক্ষা কর্মকর্তা মোঃ ইস্কান্দর নূরী, ইউডিএফ মোঃ ইসমাইল হোসেন ও দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন।

দাগনভূঞা উপজেলা প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক কমিটির বাস্তবায়নে উপজেলা পরিষদের আয়োজনে ও উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা) এর সহায়তায় গত বুধবার প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, প্রশিক্ষণে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সদস্যরা সহ ৫০ জন অংশ গ্রহণ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০