আজ ২৫শে মে, ২০২২, রাত ৪:৫৯

দাগনভূঞায় প্রবাসী ফোরামের শীতবস্ত্র বিতরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

প্রবাসীদের মানবিক সংগঠন দাগনভূঞা প্রবাসী ফোরামের উদ্যোগে উপজেলার দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান বুধবার (১৯ জানুয়ারি) বিকেলে স্থানীয় স্টার রেডিসন কনভেনশন হল এ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে দাগনভূঞা প্রবাসী ফোরামের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র উপ প্রধান মিহির মাহবুবের সভাপতিত্বে ও সাংবাদিক এম শরীফ ভূঞার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দাগনভূঞা প্রবাসী ফোরামের প্রধান উপদেষ্টা
মোঃ দিদারুল কবীর রতন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ওমর ফারুক খান, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি আজাদ মালদার, ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আত্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ, হৃদয়ে দাগনভূঞা এর স্থায়ী কমিটির আহ্বায়ক ও।

সাবেক কাউন্সিলর মহি উদ্দিন জুয়েল, সৌদি আরব প্রবাসী আবদুল কুদ্দুস ও প্রবাসী ফাউন্ডেশনের ওমান প্রতিনিধি জিয়া উদ্দিন টিটু প্রমুখ। এসময় দাগনভূঞা প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ ও বাজার ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ সহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এসময় উপজেলার দুঃস্থ অসহায় ও হতদরিদ্র ২০০ মাঝে কম্বল বিতরণ করা হয়।

প্রধান অতিথি দিদারুল কবীর রতন দাগনভূঞা প্রবাসী ফোরামের এই মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়ে এবং উত্তরোত্তর সফলতা কামনা করে বলেন, প্রবাসীদের এই মানবিক সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১