আজ ৮ই ডিসেম্বর, ২০২২, রাত ১১:০৩

দাগনভূঞায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞা উপজেলার জমিলা খাতুন মেমোরিয়াল আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া অনুষ্ঠান বুধবার (১০ নভেম্বর) অত্র মাদ্রাসার হল রুমে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অত্র মাদ্রাসার অধ্যক্ষ আবুল মোবারকের সভাপতিত্বে ও আইসিটি বিভাগের সিনিয়র শিক্ষক শরিয়ত উল্যাহ খোকনের পরিচালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন মাদ্রাসার অভিভাবক সদস্য ও স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম লাভলু, পূর্ব চরপার্বতী মদিনাতুল উলুম ইসলামীয় দাখিল মাদ্রাসার সভাপতি একরামুল হক কামাল। আরও বক্তব্য রাখেন দাগনভূঞা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও মাদ্রাসার শিক্ষার্থী জান্নাতুল নাঈম মিম প্রমুখ।

এসময় মাদ্রাসার সভাপতি আসিফ বলেন, শিক্ষাই হবে তোমাদের জীবনের সর্ব শ্রেষ্ঠ অর্জন। তোমাদেরকে সুশিক্ষা অর্জন করে দেশ ও জাতির কল্যানে আত্মনিয়োগ করতে হবে। একদিন তোমরাই হবে আগামী দিনের শ্রেষ্ঠ দেশ প্রেমিক ও সুনাগরিক। তোমাদের মাধ্যমেই জাতির ভাবমূর্তি সারাবিশ্বে উজ্জল হবে। এসময় তিনি আরও বলেন, ভালো ফলাফল অর্জন করলে পরীক্ষার্থীদের যেমন সুনাম হবে তেমনি মাদ্রাসার সুনামও উজ্জ্বল হবে।

এসময় মাদ্রাসার সভাপতি আসিফের পক্ষ থেকে
পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। জানা গেছে, ৬৬ জন দাখিল পরীক্ষার্থী অংশগ্রহণ করছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১