আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:১২

দাগনভূঞায় কাজী হোটেল এন্ড কাবাব হাউজের উদ্বোধন

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞায় যাত্রা শুরু করলো কাজী হোটেল এন্ড কাবাব হাউজ।

দাগনভূঞা বাজারের কাজী হোটেল এন্ড কাবাব হাউজের উদ্বোধন অনুষ্ঠান বুধবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দিদারুল কবীর রতন।

অনুষ্ঠানের প্রধান অতিথি দিদারুল কবীর রতন ফিতা কেটে হোটেলের উদ্বোধন করেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী, পৌর প্যানেল মেয়র নূরুল হুদা সেলিম, বাজার ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক নাজমুল হুদার ইস্কান্দার, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল কায়েস রিপন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন, কাউন্সিলর মোহাম্মদ ফারুক, কাউন্সিলর একরামুল হক, দাগনভূঞা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হিমেল, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন মালদার, ছাত্রলীগের সহসভাপতি পাপন ঘোষ, রিপোর্টার্স ইউনিটির
তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুলফিকার আলম ও সদস্য নূর হোসেন প্রমুখ সহ সাংবাদিক, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে জাতির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন স্থানীয় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম। পরে হোটেলের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দসহ উপস্থিত সকলকে বিশেষ ডিনার ব্যবস্থা করেন কাজী হোটেল এন্ড কাবাব হাউজের স্বত্বাধিকারী কামরুল হাসান ফয়সাল।

প্রধান অতিথি দিদারুল কবীর রতন বলেন, হোটেলে খাবারের মান ও অন্যান্য সেবার মান ভালো রাখলে এই হোটেলেই সবাই সবসময় আসবে। তিনি কাজী হোটেল এন্ড কাবাব হাউজের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

হোটেলের স্বত্বাধিকারী কামরুল হাসান ফয়সাল বলেন, ভোজন বিলাশীদের জন্য মানসম্মত খাবার প্রস্তুতের অঙ্গীকার নিয়ে কাজী হোটেল এন্ড কাবাব হাউজের স্থাপন করেন। অত্যাধুনিক পরিবিশে রুচিসম্মত খাবার পরিবেশনের লক্ষ্যে হোটেল এর কার্যক্রম শুরু করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১