আজ ১৩ই জুলাই, ২০২৪, সকাল ৬:৪৫

দাগনভূঞায় সন্ধানী লাইফ ইনস্যুরেন্স’র গ্রাহক সমাবেশ ও ব্যবসা উন্নয়ন সভা

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞায় সন্ধানী লাইফ ইনস্যুরেন্স’র গ্রাহক সমাবেশ ও ব্যবসা উন্নয়ন সভ

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞায় সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিঃ দাগনভূঞা উপজেলা কার্যালয়ের আয়োজনে গ্রাহক সমাবেশ, বীমাদাবী হস্তান্তর ও ব্যবসা উন্নয়ন সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে স্থানীয় স্টার রেডিসন কনভেনশন হল এ অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নিমাই কুমার সাহা।

এসময় প্রধান অতিথি জীবন বীমার গুরুত্ব ও প্রয়োজনীয়তা তুলে ধরে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। তিনি বলেন, বীমা জীবন ও সঞ্চয় এশটি গুরুত্বপূর্ণ বিষয়। সঞ্চয়ের মাধ্যমে মানুষের জীবনে আর্থিক অসচ্ছলতাকে দূরে কওে অসহায় জীবনের ভবিষ্যৎ হিসেবে গড়ে তুলতে পারে। আজকের সঞ্চয় আগামী দিনের ভবিষ্যৎ। অন্যান্য দেশের মত বাংলাদেশের অর্থনীতিতেও বীমা খাত অত্যন্ত গুরুত্বপূর্ণ। বীমার স্বচ্ছতা জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে সরকার বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ চালু করেছেন। গ্রাহকদের টাকা নিয়ে কোনো ধরনের হয়রানি স্বীকার হতে না হয় সে জন্য অনলাইন ডিজিটাল সেবা চালু করা হয়েছে। বীমা খাতের উন্নয়নে মানুষের আস্থার সংকট কাটিয়ে ওঠাই এই খাতের সংশ্লিষ্ট সকলের জন্য বড় চ্যালেঞ্জ। মানুষের আস্থা ফিরিয়ে আনতে এই খাতের সবাইকে প্রতিজ্ঞাবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

সন্ধানী লাইফ ইনস্যুরেন্স দাগনভূঞা শাখার জিএম ও ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ভূঁইয়া এর সভাপতিত্বে ও চৌধুরী হাট শাখার এজিম ও ইনচার্জ মোঃ শাহাদাৎ হোসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন কুমিল্লা জোনাল অফিসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হারাধন কুমার বড়ুয়া, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, কুমিল্লা মডেল শাখা কার্যালয়ের ডিজিএম কামাল হোসেন নিজামী, মহিপাল শাখা কার্যালয়ের এজিএম, নোয়াখালী শাখা কার্যালয়ের ডিজিএম মোঃ ইউসুফ, বেকের বাজার শাখা কার্যালয়ের এজিএম ও ইনচার্জ মোঃ শাহ আলম, সেনবাগ কার্যালয়ের এজিএম ও ইনচার্জ মোঃ ওমর ফারুক ও সোনাইমুড়ী শাখা কার্যালয়ের এজিএম মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ। শেষে মেয়াদোত্তর বীমাদাবীর ৬৪ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১