আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১০:৫৫

দাগনভূঞায় শিক্ষকদের অংশ গ্রহণে নিরাপদ খাদ্য নিয়ে জনসচেতনতামূলক সভা

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞায় শিক্ষকদের অংশ গ্রহণে নিরাপদ খাদ্য নিয়ে জনসচেতনতামূলক স

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞা উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অংশ গ্রহণে   নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসনের সহযোগিতায় নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ফেনী জেলা কার্যালয় এ সভার আয়োজন করে এতে প্রধান অতিথির বক্তব্য  রাখেন দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিবেদিতা চাকমা।

উপজেলা শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) মোঃ ইস্কান্দর নূরী এর সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) দিলরুবা লাইলী ও দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন।

অনুষ্ঠিত এ সভায় পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ফেনী জেলা কার্যালয়ের কর্মকর্তা মুহাম্মদ শামসুল আরেফিন এ জনসচেতনতামূলক সভায় প্রাথমিক বিদ্যালয়ের ৫০ জন শিক্ষক ও শিক্ষিকা অংশ নেন।

নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ফেনী জেলা কার্যালয়ের কর্মকর্তা মুহাম্মদ শামসুল আরেফিন বলেন জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় সকলের জন্য নিরাপদ খাদ্য এটি বাস্তবায়নে উৎপাদন থেকে শুরু করে খাবার প্লে­টে পরিবেশিত খাদ্য নিরাপদ করতে আমরা কাজ করছি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির মধ্য দিয়ে আমরা এ কার্যক্রমকে আরো গতিশীল করে চলেছি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১