আজ ৭ই ডিসেম্বর, ২০২২, দুপুর ১:৩৮

টেস্ট ড্রাই‌ভের না‌মে মোটরসাই‌কেল নি‌য়ে উধাও অব‌শে‌ষে কু‌মিল্লা ডি‌বি পু‌লি‌শের হা‌তে গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

অনলাইনে বিজ্ঞাপন গত ২৪ আগস্ট দেখে এক‌টি আর ওয়ান ফাইভ মোটরসাইকেল কিনতে গিয়েছিলেন এক তরুণ। কিন্তু টেস্ট ড্রাইভের কথা বলে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায় তরুণ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে গত ২৯আগস্ট বিকাল৪টায় সময় কু‌মিল্লা সদর উপ‌জেলার আ‌লেখারচর মায়া‌মি হো‌টে‌লের সাম‌নে।

ডি‌বি সুত্র জানায়,আবদুল্লাহ আল নোমান না‌মে এক তরুন তার কেনা নতুন এক‌টি আর ওয়ান ফাইভ মোটরসাইকেল বিক্রির জন্য ফেসবুক অনলাইনে বিজ্ঞাপন দেন। বিজ্ঞাপন দেখে অনেকে কেনার জন্য তাকে ফোন করেন। তেমনই একজন ‘আগ্রহী ক্রেতা’ মেরাজ হো‌সেন সা‌কিব (২২) নামে এক তরুণ।

প্রাথমিক কথাবার্তার পর মোটরসাইকেলটি দেখতে চান সা‌কিব। এ জন‌্য মোটরসাই‌কেল বি‌ক্রেতার সঙ্গে দেখা করেন কু‌মিল্লা আ‌লেখাচর মিয়া‌মি হো‌টে‌লের সাম‌নে। উভ‌য়ের মা‌ঝে কথাবার্তার এক পর্যা‌য়ে টেস্ট ড্রাইভের নামে মোটরসাইকেলটি নিয়ে উধাও হয়ে যান সা‌কিব না‌মের তরুণ। দীর্ঘক্ষণ পরেও ফিরে না আসায় মোটরসাই‌কেল মা‌লিক আবদুল্লাহ আল নোমান গত ২৯ আগস্ট বিকাল ৪টায় কোতয়ালী ম‌ডেল থানায় এক‌টি অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে।

একপর্যা‌য়ে কু‌মিল্লা পু‌লিশ সুপার ফারুক আহ‌মেদ পি‌পিএম বিষয়‌টি তদ‌ন্তপুর্বক ব‌্যবস্থা গ্রহ‌নের জন‌্য জন‌্য ডি‌বি পু‌লিশকে নি‌র্দেশ প্রদান ক‌রেন।

জেলা গো‌য়েন্দা পু‌লি‌শের এলআই‌সি টি‌মের এসআই প‌রিমল চন্দ্র দাস পি‌পিএম বিষয়‌টি তদ‌ন্তের দা‌য়িত্ব পে‌য়ে অল্প সম‌য়ের ম‌ধ্যে গত ৩ সেপ্টেম্বর রাএ ১০টা ৩০ঘটিকার সময় নোয়াখালী জেলার মাইজদী কোর্ট এলাকা থে‌কে মোটরসাই‌কেল নি‌য়ে পা‌লি‌য়ে যাওয়া যুবক মেরাজ হো‌সেন সা‌কিব‌কে গ্রেফতার ক‌রেন। এ সময় তার হেফাজত থে‌কে চোরাইকৃত মোটরসাই‌কেল‌টিও উদ্ধার করা হয়। ধৃত আসা‌মি‌দের বিরু‌দ্ধে আইনানুগ ব‌্যবস্থা গ্রহন ক‌রে ডি‌বি পু‌লিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১