আজ ৭ই ফেব্রুয়ারি, ২০২৩, রাত ১০:৩৯

টাকা চুরির অভিযোগে রুমমেটকে কুপিয়ে হত্যা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম প্রতিনিধি কুমিল্লা।

কুমিল্লার বুড়িচংয়ে টাকা চুরির অভিযোগে মঞ্জুরুল ইসলাম (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যার পর বস্তাবন্দি করে মৃতদেহ ডোবায় ফেলে দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ নিহতের রুমমেট মো. নাহিদকে (১৮) গ্রেফতার করেছে।

সোমবার (১৬ জানুয়ারি) মধ্য রাতে উপজেলার মোকাম উইনিয়নের দুর্গাপুর নোয়াপাড়া এলাকার একটি ডোবা থেকে বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হাসান এ তথ্য নিশ্চিত কেরেছেন।

নিহত মঞ্জুরুল ইসলাম রংপুরের বদরগঞ্জ থানার আলা মিয়ার ছেলে এবং গ্রেফতার নাহিদ রংপুরের তারাগঞ্জ উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায় মঞ্জুরুল স্থানীয় আক্তারের ফার্মে এবং নাহিদ বিভিন্ন স্থানে দিন মুজুর হিসেবে কাজ করতো। তারা দুইজন উপজেলার দুর্গাপুরের নোয়াপাড়া এলাকায় একটি রুমে ভাড়া থাকতেন। গত কয়েকদিন আগে মঞ্জুরুলের পকেট থেকে ১৫০০ হারিয়ে যায়। এ টাকা নাহিদ নিয়েছে বলে সন্দেহ করা হয়।

পরবর্তীতে বিষয়টি নিয়ে নাহিদের মা-বাবাসহ বিভিন্ন জনের কাছে বিচার দেয়া হয়। এতে সে ক্ষিপ্ত হয়ে শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে ঘুমন্ত অবস্থায় মঞ্জুরুলের মাথায় দা দিয়ে ছয়টি কোপ দিয়ে হত্যা নিশ্চিত করে। পরে লাশ বস্তাবন্দি করে ফার্মে পাশে ময়লা পানির একটি ডোবায় ফেলা দেয়া হয়।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন জানান সোমবার (১৬ জানুয়ারি) বিকাল পর্যন্ত মঞ্জুরুলকে খুঁজে নাপেয়ে তার ভাই মোস্তাকিম থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে তদন্তের সার্থে রুমমেট নাহিদকে আটক করে।

জিজ্ঞাসাবাদে হত্যার কথা শিকার করেন। পর তার দেয়া তথ্য মতে মধ্যরাতে আক্তার মিয়ার গরুর ফার্মের পাশে একটি ডোবা থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৭ জানুয়ারি) নিহতের ভাই মোস্তাকিম বাদী নাহিদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮