আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১২:৫০

জেলা প্রশাসক এর পক্ষ থেকে সাবেক জেলা কমান্ডারকে জন্মদিনের শুভেচ্ছা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মাহদী হাসান সুমন ।।

কমান্ডার বাবুলের জন্মদিন উপলক্ষে জন্মদিনের শুভেচ্ছা জানান কুমিল্লার মাননীয় জেলা প্রশাসক জনাব মোহাম্মদ কামরুল হাসান। কুমিল্লা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার ও যুদ্ধকালীন প্লাটুন কমান্ডার জনাব সফিউল আহমেদ বাবুল এর ৬৯তম জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসকের পক্ষে জন্মদিনের কেক ও ফুল নিয়ে আসেন স্থানীয় সরকার শাখা এবং তথ্য ও অভিযোগ শাখার সহকারি কমিশনার জনাবা কানিজ ফাতিমা।

কমান্ডার বাবুল জানান আমাদের কুমিল্লার মানুষের সৌভাগ্য আমরা এমন একজন জেলা প্রশাসক পেয়েছি। এই ঘটনা তারই প্রমান দেয়। কারণ আমি আজ পর্যন্ত কোন জেলার জেলা প্রশাসককে এভাবে জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে শুনিনাই। তিনি সব সময়ই খুবই আন্তরিক। আমি প্রায়ই মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সমস্যা নিয়ে বিভিন্ন আবদার নিয়ে জেলা প্রশাসকের কাছে যাই।

যে কোন বিষয়ে তাকে জানালে তিনি সাথে সাথে করে দেন। আমি অসুস্থ বিধায় তিনি প্রায়শই আমার স্বাস্থ্যের খোজখবরও নেন শত ব্যস্ততার মধ্যেও কুমিল্লার সুযোগ্য জেলা প্রশাসক মহোদয় আমাকে জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞ বাংলাদেশের প্রত্যেকটি জেলায় এমন জেলা প্রশাসক থাকলে দেশ আরও দ্রæত উন্নয়নের চূড়ান্ত শিখরে অবস্থান করবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি।

উল্লেখ্য যে কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সংসদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের উদ্যোগে নগরীর গোয়াল পট্টিস্থিত মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে কমান্ডার বাবুলের জন্মদিন অনুষ্ঠানের আয়োজন করা হয় এতে জেলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমিটির নেতৃবৃন্দ সহ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এবং মুক্তিযোদ্ধা সেক্টরস কমান্ডারস ফোরাম এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১