আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১১:২৬

জেলা গোয়েন্দা শাখা ডিবি কুমিল্লা কর্তৃক ৪৫ বোতল ফেন্সিডিল সহ ০১ জন আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

জেলা গোয়েন্দা শাখার একটি টিম কুমিল্লা চৌদ্দগ্রাম থানাধীন চান্দুল সাকিনস্থ ঢাকা টু চট্টগ্রামগামী মহা সড়কের ড্রাগন সুয়াটার এন্ড স্পিনিং মিল লিঃ এর সামনে রাস্তার পাশে হইতে একজন ব্যক্তিকে একটি প্লাষ্টিকের বাজারের ব্যাগসহ আটক করে।

প্লাষ্টিকের বাজারের ব্যাগ তল্লাশী করিয়া ৪৫ পয়তাল্লিশ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করা হয় গ্রেফতার কৃত আসামীর নাম মোঃ মনির হোসেন ৩২ পিতা রফিকুল ইসলাম মাতা ফিরোজা বেগম গ্রাম কৃষ্ণপুর মিছির এর বাড়ী উজিরপুর ইউপি থানা চৌদ্দগ্রাম জেলা কুমিল্লা বর্তমানে রাজেসপুর মকবুল মেম্বারের বাড়ী থানা সদর দক্ষিণ মডেল জেলা কুমিল্লা বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় উল্লেখিত মাদকদ্রব্য ফেন্সিডিল ভারতীয় সীমান্ত বর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে অধিক মূল্যে চৌদ্দগ্রাম থানাধীন মিয়াবাজার এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে গাড়ীর জন্য অপেক্ষা করছিল। এই সংক্রান্তে এসআই নিরস্ত্র মোঃ নাসিম উল হক ইমরান বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের করেন।

চৌদ্দগ্রাম থানার মামলা নং-১৬ তারিখ ১০/১০/২০২২ইং ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ ১ এর ১৪(খ) রুজু করা হয়েছে। মাদক কারবারী গডফাদারদের গ্রেফতার ও সনাক্ত করনে মাননীয় পুলিশ সুপার কুমিল্লা মহোদেয়ের নির্দেশনা মোতাবেক অভিযান অব্যাহত আছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১