আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৫৮

জেলা গোয়েন্দা শাখার অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ ২ জন পুরুষ ও ১ জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মনির হোসেন নোয়াখালী থেকে।

অতিরিক্ত পুলিশ সুপার(সদর) জনাব মোঃ খালেদ ইবনে মালেক এর দিকনির্দেশনায় এবং সাইফুল ইসলাম অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা নোয়াখালী’র তত্ত্বাবধানে ডিবির দুইটি টিম এসআই(নিঃ)মোঃ শামীমুল এহসান ও এসআই(নিঃ)তানভীরুল হক চৌধুরী’র নেতৃত্বে।

অফিসার ও ফোর্সের সমন্বয়ে সুধারাম ও সেনাবগ থানা এলাকায় পৃথক পৃথক অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী ১। নার্গিস আক্তার প্রকাশ নিপু(৩০) পিতা-মোঃ হারুনুর রশিদ সাং-পশ্চিম মাইজদী(মুরগির ফার্ম সচিবের বাড়ী) ০৩নং ওয়ার্ড,নোয়াখালী পৌরসভা থানা সুধারাম জেলা নোয়াখালীকে সুধারাম থানাধীন নোয়াখালী পৌরসভার ০১নং ওয়াডর্স্থ মধুসুদনপুর সাকিনের হাসপাতাল রোডে মুন হাসপাতালের সামনে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী নার্গিস আক্তার প্রকাশ নিপু(৩০) এর বিরুদ্ধে মাদক আইনে ০৯টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রহিয়াছে এবং আসামী ২। মোঃ আনোয়ার হোসেন শিপন(৪২), পিতা-মৃত ছায়েদুল হক পাটোয়ারী, সাং-ডোমনাকান্দি(সাবেক এম.পি আবদুস সোবহানের বাড়ী),৩নং ওয়ার্ড,৬নং কাবিলপুর ইউপি, থানা-সেনবাগ,জেলা-নোয়াখালী ৩। মোঃ হামিদুর লঙ্কর(২৭), পিতা-আলী আকবর লঙ্কর।


সাং-বানিয়াচং(লঙ্কর বাড়ী), ৮নং ওয়ার্ড,৩নং দক্ষিণ পূর্ব ইউপি থানা-বানিয়াচং, জেলা-হবিগঞ্জ,বর্তমানে ডোমনাকান্দি রুপালী রাইস মিলের পূর্ব পাশে বেলারের বাড়ী ৩নং ওয়ার্ড,৬নং কাবিলপুর ইউপি,থানা সেনবাগ, জেলা-নোয়াখালীদ্বয়কে সেনবাগ থানাধীন ৬নং কাবিলপুর ইউপির ৩নং ওয়ার্ড ডোমনাকান্দি রুপালী রাইস মিলের পূর্ব পার্শ্বে বেলালের বসত ঘরের ভিতর হইতে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

মোঃ আনোয়ার হোসেন শিপন এর বিরুদ্ধে অস্ত্র আইনে ০১টি ও মাদক আইনে ০১টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। এতদ সংক্রান্তে সুধারাম মডেল থানায় এবং সেনবাগ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রহিয়াছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১