আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:২০

জাতীয় শোক দিবসে ময়মনসিংহে পুনাকের আলোচনা সভা দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

শেখ রাসেল বেচে থাকলে আরেকটা বঙ্গবন্ধু জন্ম নিতে পারে। এই শিশু রাসেলই একদিন বঙ্গবন্ধু অবর্তমানে গর্জে উঠবে। এমন আতংকে ঘাতকচক্র শেষ পর্যন্ত শিশু রাসেলকেও নির্মমভাবে হত্যা করেছে। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণকালে সভাপতির বক্তব্যে পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার পত্নী কানিজ আহমার উপরোক্ত কথা বলেন।

ময়মনসিংহ পুলিশ লাইন্সে অসহায়দের মাঝে খাবার বিতরণ পুর্ব সভায় কানিজ আহমার আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও দেশের প্রতিটি মানুষতে ভালবাসতেন। তার ভালবাসার ঋণ কোনভাবেই পরিশোধ করা সম্ভব নয়। তিনি আরো বলেন, জাতির জনকের আদর্শকে বুকে ধারণ করে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগীতা উচিত মন্তব্য করে কানিজ আহমার আরো বলেন, বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস প্রতিটি পরিবারে আরো অধিক চর্চা করতে হবে। বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস আগামী প্রজন্মকে জানাতে বেশি বেশি করে গবেষণা করা উচিত।

দুস্থদের মাঝে খাবার বিতরণ সম্পর্কে তিনি আরো বলেন, করোনাকালে পুনাকের উদ্যোগে অসহায়, দুস্থ, পঙ্গু ও ভাসমানদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। ঈদ উপলক্ষে পথশিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ করা হয়েছে। কোন কিছু পাওয়ার আশায় বা কোন বিনিময় নয়, শুধুমাত্র অসহায়দের মুখে হাসি ফুটাতে খাবার ও পোষাক বিতরণ করা হয়েছে। সভায় দুই শতাধিক অসহায়ের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

এ সময় পুনাক সদস্য ও অতিরিক্ত পুলিশ সুপার পত্নী রায়হানা তানজিল, ইসরাত তানজিয়া, ফারহানা ইসলাম বক্তব্য রাখেন। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ডিআইওয়ান আল মামুন সরকার, পুলিশ পরিদর্শক ফারুক আহাম্মেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে পুনাক সভানেত্রী সার্কিট হাউজ সংলগ্ন জাতির জনকের ম্যুরালে এবং পুলিশ লাইন্সে নির্মিত জাতির জনকের ভাষণ খচিত ম্যুরালে (চেতনা অম্লানে) ফুল দিয়ে শ্রদ্ধা নিবদেন করেন। এ সময় জেলা পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০