আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:০৬

চান্দিনায় ১২ ইউপিতে নৌকা পেলেন যারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

কুমিল্লার চান্দিনায় আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দলীয় প্রার্থী চুড়ান্ত করা হয়।

সোমবার (৬ ডিসেম্বর) প্রার্থীদের নাম প্রকাশ করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়। এই দিনে ৫ম ধাপে অনুষ্ঠিতব্য সিলেট ও চট্টগ্রাম বিভাগের ইউনিয়নগুলোতে দলের প্রার্থী চুড়ান্ত করে তালিকা প্রকাশ করে দলটি।

চান্দিনার ১২টি ইউনিয়নে আওয়ামীলীগের চুড়ান্ত প্রার্থীরা হলেন- শুহিলপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইমাম হোসেন সরকার, বাতাঘাসী ইউনিয়নের চেয়ারম্যান মো. খোরশেদ আলম, মাধাইয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমান, কেরনখাল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. হারুনুর রশিদ, বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আলম, এতবারপুর ইউনিয়ন।

আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এ কে এম মামুনুর রশিদ আবু, বরকইট ইউপি চেয়ারম্যান মো. আবুল হাশেম, মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. জামাল উদ্দিন, চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও বরকরই ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মজুমদার শিপন, দোল্লাই নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. সাহাবুদ্দিন মাস্টার, গল্লাই ইউনিয়নে ইঞ্জিনিয়ার মো. আতাউর রহমান গনি, জোয়াগ ইউনিয়নে ইঞ্জিনিয়ার মো. আব্দুল আউয়াল খাঁন।

উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি চান্দিনা উপজেলার ১৩ টি ইউনিয়নের মধ্যে ১২ টি ইউপি তে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরমধ্যে মাইজখার ইউনিয়নে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভোট হওয়ার কথা রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০