আজ ২৯শে জুন, ২০২২, রাত ৯:৫১

চট্টগ্রামে বিস্ফোরণে আহতদের পাশে পুনাক সভানেত্রী।

Share on facebook
Share on twitter
Share on linkedin

খবরের সন্ধানে ডেক্স।।

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণে আহতদের দেখতে আজ (৬ জুন) বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান। তিনি সেখানে দায়িত্বরত চিকিৎসক, নার্স, স্বেচ্ছাসেবক, আহতদের আত্মীয়-স্বজন ও পরিবারবর্গের সাথে কথা বলেন।

তিনি আহতদের চিকিৎসার খোঁজখবর নেন। পুনাক সভানেত্রী আহতদের জন্য তিন লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। এছাড়া, তিনি আহতদের জন্য বিভিন্ন ধরনের ফল, খেজুর এবং দেড় হাজার বোতল পানি দিয়েছেন। এ সময় পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ তাঁর সাথে ছিলেন।


পরে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে পুনাক সভানেত্রী বলেন, এ ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায় আমাদের সকলকে ধৈর্য ধারণ করতে হবে। এ সময় তিনি নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, পুনাক সভানেত্রী কনটেইনার ডিপোতে বিস্ফোরণে আহতদের খোঁজ-খবর নেয়ার জন্য আজ (৬ জুন) সকালে ঢাকা থেকে চট্টগ্রাম ছুটে যান।

আরও উল্লেখ্য, বর্তমান সভানেত্রীর নেতৃত্বে পুনাক গতানুগতিকতার বাইরে বেরিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০