আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৩৯

কোরআন অবমাননাকে কেন্দ্র করে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানব বন্ধন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মাহদী হাসান সুমন।

জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর আয়োজনে কমান্ডার সফিউল আহমেদ বাবুল এর নেতৃত্বে ২শতাধিক মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধার সন্তানের উপস্থিতিতে সারাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের লক্ষ্যে ষড়যন্ত্র করে কোরআন অবমাননাকে কেন্দ্র করে পূজা মণ্ডপ, মন্দির ভাংচুর এবং হিন্দুদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

এতে কুমিল্লা মহানগর কমান্ডার মকবুল হোসেন ভূইয়া, সহঃ কমান্ডার জাহিদ হাসান, ফজলুর রহমান সরকার, একেএম জামাল খাঁন, কোতোয়ালি থানা কমান্ডার শাহজাহান সাজু, ডেপুটি কমান্ডার নজরুল ইসলাম, সাবেক চৌদ্দগ্রাম থানা কমান্ডার প্রমোদ রঞ্জন চক্রবতী, নাঙ্গলকোট থানা কমান্ডার মোশারফ হোসেন।


সাবেক কোতোয়ালি কমান্ডার মোতাহার হোসেন বাবুল দীপক রায়, গোলাম হোসেন সহ জেলা মহানগর ও থানা পর্যায়ের মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ। এতে আরও ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশন এর কাউন্সিলর হাজী নেহার বেগম, সদর উপজেলার ইউনিয়ন পরিষদের কমান্ডার আবদুল মালেক, মোঃ ইদ্রিস মিয়া, মোঃ রফিজ উদ্দিন আহমদ।

আবদুল মন্নান, হুমায়ুন কবির, আবুল হাশেম এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সহ সভাপতি সহিদ আহমেদ বাবুল, এমকেএম জামাল উদ্দিন তুষার, ফাতেমা আক্তার মিলি, প্রফেসর রফিক, মোঃ আবু ইসলাম, মোঃ জসিম উদ্দিন, মোঃ মুজিবুর রহমান, মোঃ সেলিম মিয়া, কাজী গিয়াস উদ্দিন, ওমর ফারুক বাবলু, শামীমা, মরিয়ম মনি সহ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১