আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:৩১

কোভিড-১৯ প্রতিরোধকল্পে কুমিল্লায় হিউম্যান রাইটস এর উদ্যোগে মাস্ক সহ স্বাস্থ্য সামগ্রী বিতরণ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নুরুল ইসলাম।

কুমিল্লায় মানবাধিকার সংগঠন হিউম্যান রাইটস এন্ড এনভায়রনমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর মহাসচিব শাহান আরা স্বপ্নার সার্বিক সহযোগিতায় কোভিড-১৯ প্রতিরোধকল্পে পথচারী ও অসহায়দের মাঝে মাস্ক, সাবান, ওরস্যালাইন সহ বিভিন্ন প্রকারের স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়। ১৫ সেপ্টেম্বর বুধবার দুপুরে।

কুমিল্লা নগরীর টাউন হল মাঠে হিউম্যান রাইটস এন্ড এনভায়রনমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশন কুমিল্লা জেলা কমিটির সভাপতি মো মিজানুর রহমান মিলন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সহ কুমিল্লা জেলা কমিটি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক আতিকুর রহমান সহ অন্যান্য সদস্যবৃন্দদের উপস্থিতিতে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।


এসময় সুমন প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক এ বি এম আশরাফুল আলম সুমন, জেলা কমিটির সাংস্কৃতিক সম্পাদক হানিফ মিয়া, প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এসময় নগরীর কান্দির পাড় এলাকায় সুবিধা বঞ্চিত পথচারী ও সাধারণ পথচারীরা এ কর্মসূচিকে সাধুবাদ জানান। উল্লেখ্য যে।


হিউম্যান রাইটস এন্ড এনভায়রনমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশন এবং ইনার হুইল ক্লাব অব কুমিল্লা গোমতি বিগত দিনে বিভিন্ন ভাবে সমাজে নির্যাতিত, নিপীড়িত, অসহায়দের মাঝে বিভিন্ন সময়ে আর্থিক ও মানবিক সাহায্য করে আসছে। তারই ধারাবাহিকতায় বুধবার দুপুরে কুমিল্লা নগরীর টাউন হল মাঠে এবং কান্দির পাড় মোড়ে রাস্তার উপর পথচারীদের মাঝে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০