আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ৬:২৩

কোভিড প্রটোকল মেনে চলা গেলেই দেশে স্বাভাবিক কার্যক্রম শুরু করা যাবে- কুমিল্লায় -জিওসি মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

বিশেষ প্রতিবেদক।

বাংলাদেশ সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি এবং কুমিল্লা এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন বলেছেন- কোভিড প্রটোকল মেনে চলা গেলেই দেশে স্বাভাবিক কার্যক্রম শুরু করা যাবে।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের সার্বিক ভূমিকা তুলে ধরে অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, এই অবস্থায় সামাজিক দূরত্ব বা কোভিড পরিস্থিতিতে দেশের অনেক উন্নত দেশ যখণ হিমশিম খাচ্ছে তখন প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় আমরা শুরু থেকেই টিকার সংস্থান করতে পেরেছি। যে কারণে আমরা অনেক আশাবাদী।

সবার সম্মিলিত প্রচেষ্টায় আমাদের দেশকে এগিয়ে নিতে হবে। সবাই নিজ নিজ অবস্থান থেকে সরকারকে সাহায্য করতে হবে। সবার সহযোগিতায় করোনার এই দু:সময় কেটে যাবে।

কুমিল্লায় করোনা ভাইরাস প্রতিরোধে সার্বিক কার্যাবলি বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ সোমবার সকালে কুমিল্লায় জেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সার্বিক কার্যাবলি বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

গভায় প্রধান অতিথি ছিলেন ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি এবং কুমিল্লা এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলার করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে সামরিক ও বেসামরিক সমন্বিত কার্যক্রমের বিষয়ে আলোচনা করা হয়।

এছাড়া কুমিল্লা জেলার সর্বশেষ করোনা পরিস্থিতির তথ্যও উপস্থাপন করা হয় সভায়। অনুষ্ঠানে বিজিবি , পুলিশ, র‍্যাব ও স্বাস্থ্যবিভাগসহ প্রশাসনেরে উর্দ্ধতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

মতবিনিময় শেষে জেলা প্রশাসক ও জেলা সিভিল সার্জনের হাতে করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রীর প্যাকেট তুলে দেন ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি এবং কুমিল্লা এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০