আজ ২৯শে জুন, ২০২২, রাত ১০:২৪

কুসিক নির্বাচনে একই কেন্দ্রে ভোট দিলেন রিফাত-কায়সার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামীলীগ মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত এবং স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দীন কায়সার একই কেন্দ্রে ভোট প্রদান করেন।
বুধবার(১৫ জুন) কুমিল্লা ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুল কেন্দ্রে সকাল সাড়ে আটটা থেকে পৌনে নয়টার মধ্যে এ দুই প্রার্থী ভোট প্রদান করেন সকাল ১০ টায় হোচ্ছামিয়া স্কুল কেন্দ্রে ভোট দিবেন আরেক স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মনিরুল হক সাক্কু।

সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিনে) ব্যবহার করে বিরতিহীনভাবে ভোট অনুষ্ঠিত হবে রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চোধুরী কুমিল্লা হাই স্কুল কেন্দ্র পরিদর্শনে এসে জানান, সকল প্রস্তুতি শেষে ভোট গ্রহন শুরু হয়েছে।ভোটার উপস্থিতি সকালে কিছুটা কম।

তবে বেলা বাড়ার সাথে ভোটার বাড়বে। কোন শংকা বা ঝুঁকি নেই। নির্বাচন কমিশন থেকে আইনশৃঙ্খলাবাহিনীকে নির্দেশনা দেয়া আছে- নির্বিঘ্ন ভোট অনুষ্ঠিত হবে।
কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে। দায়িত্বে কেউ গাফিলতি ও অনিয়ম করলে ছাড় দেওয়া হবে না। প্রত্যেক পুলিশ সদস্যদের দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ চলছে

তিনি জানান, কুসিক নির্বাচনে তিন হাজার ৬০৮ জন পুলিশ সদস্য মাঠে থাকবেন। সাধারণ ও গুরুত্বপূর্ণ ভোটকেন্দ্রে থাকবেন যথাক্রমে ১৫ ও ১৬ জন করে পুলিশ। এছাড়া আনসারসহ গ্রাম পুলিশের সদস্যরাও থাকবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০