আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১০:৪০

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে হাবিব জালালের শোক সভা ও দোয়া অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

দৈনিক ডাক প্রতিদিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হাবিব আল জালালের স্মরণে শোক সভা ও দোয়া কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত হয়। কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক মনির হোসেনের ছেলে আবদুল্লাহ। গতকাল বিকাল ৫টায় কুমিল্লা প্রেস কাবে শোক সভা ও দোয়ার আয়োজন করেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি।

এসময় হাবিব জালালের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন কুমিল্লা রিপোর্টাস ইউনিটির সভাপতি ও সিটিভি নিউজ পোর্টালের সম্পাদক ওমর ফারুকী তাপস, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক দেশ রূপান্তর পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন জাকির, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সভাপতি ও কুমিল্লা প্রেস ক্লাবের আহবায়ক কমিটির সদস্য ইয়াছমিন রিমা, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি খারুল আহসান মানিক।


মুক্তিযোদ্ধা গবেষক ও লেখক সাংবাদিক মোতাহের হোসেন মাহবুব, প্রথম আলো পত্রিকার ফটো সাংবাদিক ও কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির প্রাতিষ্ঠানিক সদস্য এম সাদেক, ফটো সাংবাদিক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক ও সময় টিভির সাফ ব্যুরো বাহার রায়হান, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সমাজকল্যান বিষয়ক সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের কুমিল্লা জেলা প্রতিনিধি জানে আলম মজুমদার দুলাল।


কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক বুড়িচং-ব্রাহ্মণপাড়া পত্রিকার সম্পাদক সৈয়দ আহম্মেদ লাভলু, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির পাঠাগার সম্পাদক ও স্বদেশ প্রতিদিন কুমিল্লা জেলা প্রতিনিধি এবং আলোকিত কুমিল্লা নিউজ পোর্টালের প্রধান সম্পাদক সাইফুল ইসলাম সুমন, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক ও পথিকৃত কুমিল্লা পত্রিকার প্রধান সম্পাদক ও দ্যা গুড মর্নিং পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ সুমন কবির ভূইয়া, ডাকপ্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ সোহাগ।


এসময় হাবিব জালালের বড় কন্যা সুমা সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এবং তাঁর বাবার জন্য দোয়া চেয়েছেন। শোক সভা ও দোয়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক ও দেশ প্রতিক্ষণ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ মনির হোসেন, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির আপ্যায়ন বিষয়ক সম্পাদক ও দৈনিক ভোরের সময় পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি ও খবরের সন্ধান পোর্টালের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,


কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির মহিলা বিষয়ক সম্পাদক ও দৈনিক সকালের সময় পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি আমেনা বেগম শিউলি, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও দৈনিক বাংলাদেশ সমাচারের বিশেষ প্রতিনিধি আসাদুল হক, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও সিবিসি বাংলার জেলা প্রতিনিধি মানিক হোসেন, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি রবিউল বাশার খাঁন,


কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও সিটিভি নিউজ পোর্টালের প্রধান সম্পাদক ওমর শারিদ বিধান, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও জাগো কুমিল্লা পোর্টালের সম্পাদক অমিত মজুমদার, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও প্রতিদিনের সংবাদ দক্ষিণ জেলা প্রতিনিধি মারুফ আহম্মেদ কল্প। এসময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কান্দিরপাড় জামে মসজিদের পেশ ইমাম ক্বারী মোঃ ইব্রাহীম।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০