আজ ২৫শে জুন, ২০২৪, দুপুর ২:৩৬

কুমিল্লা মহানগর যুব মহিলালীগের মনোমুগ্ধকর আয়োজনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বাষির্কী পালন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা মহানগর যুব মহিলালীগের মনোমুগ্ধকর আয়োজনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বাষির্কী পাল

সালাউদ্দিন সুমন।

কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত বলেছেন কুমিল্লা মহানগর যুব মহিলালীগ সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী সামনেই জাতীয় সংসদ নির্বাচন আপনারা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার কুমিল্লা মহানগর আওয়ামীলগ কার্যালয়ে মা ফজিলাতুন্নেছা ফ্লোরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ যুব মহিলালীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লা মহানগর যুব মহিলালীগের আয়োজনে ব্যাপক কর্মসূচি পালন করেছেন।

সকালে রামঘাট আওয়ামীলীগ কার্যালয়ে সামনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এরপর আনন্দ র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয় এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত এর আগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এরপর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন এসময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক এনাম যুব মহিলালীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক ফারজানা আক্তার সুপর্ণা।

কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ শহিদ মহানগর শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক হাসান মাহমুদ চৌধুরী সুমন যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম মাষ্টার, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র কাউছারা বেগম সুমি মহানগর যুব মহিলালীগের সভাপতি তাহমিনা বেগম সাধারণ সম্পাদক উম্মে সালমা লিজা সহ মহানগর যুব মহিলালীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন আলোচনা সভা শেষে বিভিন্ন রকমের গাছের চারা রোপন করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০