আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ৬:০৫

কুমিল্লা মহানগর যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কুমিল্লা মহানগর যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আবদুল্লা আল মাহমুদ সহিদ এর নেতৃত্বে শুক্রবার সকালে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয় থেকে র‌্যাটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।
নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে আগত কয়েক সহস্রধিক নেতাকর্মী র‌্যালীতে অংশগ্রহন করেন। নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আকম বাহাউদ্দিন বাহার, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর ছবি সম্বলিত বিভিন্ন ফেস্টুন, জাতীয় ও দলীয় পাতাকা নিয়ে র‌্যালীতে অংশগ্রহন করেন।
এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর আল আমিন সাদি, সদস্য বাবু সঞ্জয় রায়সহ মহানগর আওয়ামী যুবলীগের সদস্য ও বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
১৯৭২ সালের ১১ নভেম্বর দেশের প্রথম ও সর্ববৃহৎ এ যুব সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রথিতযশা সাংবাদিক শেখ ফজলুল হক মনি এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন। বঙ্গবন্ধুর আদর্শের অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০