আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৮:০৮

কুমিল্লা মহানগরীতে মাদক ব্যবসায়ির ছুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু দুই ঘাতক গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

কুমিল্লা মহানগরীর বজ্রপুরে মাদক ব্যবসায়ির ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ শিক্ষার্থীর সমাজ কর্মী মিথুন ভুইয়ার মাদকের এলাকা খ্যাত কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ডের বজ্রপুর এলাকায় ইয়াবা ব্যবসায়ি সন্ত্রাসী মেরাজের ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ শিক্ষার্থী মিথুন ভূইয়ার (২২)।

কোতয়ালী থানা পুলিশ মেরাজের ঘর থেকে একটি ছোরা উদ্ধার করেছে।মিথুন ভূঁইয়া হত্যা মামলার মূল আসামি মিরাজ এবং শরিফুল ইসলাম রাসেল কে শুক্রবার দুপুরে পুলিশ গ্রেপ্তার করেছে। শুক্রবার (২৭ আগস্ট) সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মিথুন ভূইয়ার মৃত্যু হয়। নিহত মিথুন ভূইয়া নগরীর ১৫ নং ওয়ার্ডের বজ্রপুর মৌলভীপাড়ার চেয়ারম্যান গলির লিটন মিয়ার ছেলে। ঘাতক মেরাজ একই এলাকার রাহিম মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়,গত বুধবার সন্ধ্যায় মাদক ব্যবসায় বাধাঁ দেওয়ার অজুহাতে চেয়ারম্যান গলির সামনে মিথুন ভূইয়ার বুকে ছুরিকাঘাত করা হয়। মিথুন ভূইয়া দুই হাত দিয়ে প্রতিরোধ করার চেষ্টা করলেও হাতও কেটে রক্তাক্ত হয়। স্থানীয়রা তাকে দ্রুত হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। ওই দিন রাতে তাকে ঢাকায় নেওয়া হয়।

গতকাল রাতে তাকে আবার কুমিল্লায় আনা হয়। পরে রাতে তার অবস্থার আবার অবনতি হলে তাকে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নেওয়া হয়। আজ ভোরে পুনরায় ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। শুক্রবার সকালে কোতয়ালী থানার ওসি আনোয়ারুল আজিম ও কুমিল্লা মহানগর যুব লীগের আহবায়োক আব্দুল্লা আল মাহমুদ সহিদ ঘটনাস্তর পরিদর্শন করেন।

কোতয়ালী থানার ওসি আনোয়ারুল আজিম জানান, ঘাতকদের দ্রুত আইনের আওতায় আনা হবে। পড়াশুনার পাশাপাশি সামাজিক ও মানবিক কাজের সাথে যুক্ত ছিল মিথুন ভুঁইয়া, নিয়মিত রক্তদাতা ছিলেন, স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার ভলেন্টিয়ার কোঅরডিনেটর এর দায়িত্বে ছিলেন মিথুন ভূইয়া।
(সূত্র কুমিল্লার পোস্ট)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১