আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১২:২২

কুমিল্লা বীর চন্দ্র গণপাঠাগারের ১৩৩ তম বার্ষিক সাধারণ সভা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

বিশ্ব প্রতিবেদক।

কুমিল্লা বীর চন্দ্র গণপাঠাগার ও নগর মিলনায়তনের (টাউন হল) ১৩৩ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ জুলাই) বিকেল ৪ টায় টাউন হল মিলনায়তনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
১৩৩ তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা বীর চন্দ্র গণপাঠাগার ও নগর মিলনায়তনের (টাউন হল) প্রধান পৃষ্টপোষক কুমল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার। স্বাস্থ্যবিধি মেনে গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিয়ে সংক্ষিপ্ত সময়ে বার্ষিক সাধারণ সভা সমাপ্ত হয়।
কুমিল্লা বীর চন্দ্র গণপাঠাগার ও নগর মিলনায়তনের ১৩৩ বার্ষিক সাধারণ সভার শুরুতে বিগত বছরের কার্যবিবরনী পাঠ করেন সাধারন সম্পাদক মোঃ হেলাল উদ্দিন। উপস্থিত সদস্যবৃন্দ তা অনুমোদন করেন। ১৩৩ তম বার্ষিক সাধারণ সভার প্রধান অতিথি কুমল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, কুমিল্লায় করোনাভাইরাসের সংক্রমন দিন দিন বাড়ছে, তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলেন। বার্ষিক সাধারন সভায় সভাপতিত্ব করেন এডভোকেট জহিরুল ইসলাম সেলিম। সাধারণ সভার কার্যক্রম পরিচালনা করেন কুমিল্লা বীর চন্দ্র গণপাঠাগার ও নগর মিলনায়তনের কাউন্সিলর মোঃ বশির আহাম্মেদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০