আজ ৯ই ডিসেম্বর, ২০২২, সকাল ৬:১২

কুমিল্লা নগরের সুজানগরে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর মাথা ফাটিয়ে দিয়েছে এক সন্ত্রাসী।

Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাফ রিপোর্টার।

কুমিল্লা নগরের সুজানগর পূর্ব পাড়া বউ বাজারে মসজিদের নামে চাঁদা দাবী করে না পেয়ে এক ব্যবসায়ীকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে এক সন্ত্রাসীর। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ১০ আগষ্ট মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, নগরের সুজানগর পূর্ব পাড়া এলাকার বউ বাজারের দীর্ঘদিন ধরে পোল্টি্ ব্যবসা পরিচালনা করে মোঃ সেলিম মিয়ার ছেলে মোঃ রাজিব।

একই এলাকার মৃত কানু মিয়ার ছেলে হত্যাসহ একাধিক মামলার আসামী সুমন ব্যবসায়ী রাজিবের নিকট থেকে চাঁদা দাবী করে আসছে।

রাজিব চাঁদা দিতে অস্বীকৃতি জানায়। পরে তাকে দেখে নিবে বলে হুমকি দিয়ে চলে যায় সুমন। পরে ১০ আগষ্ট মঙ্গলবার দুপুরে রাজিবের ব্যবসা প্রতিষ্ঠানে অর্তকিত হামলা চালিয়ে তাকে ব্যপক মারধর করে।

এসময় পিটিয়ে রাজিবের মাথা ফাটিয়ে দেয় সন্ত্রাসী সুমন। পরের স্থানীয়রা আহত রাজিবকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভীর্ত করে।

এ ঘটনায় রাজিবের মা সালেহা বেগম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। স্থানীয় কিছু রাজনৈতিক নেতার প্রভাবে সুমন বউ বাজারসহ আশে পাশের এলাকায় নামে বেনামে চাঁদা তুলে আসছে বলে অভিযোগ রয়েছে।

তাছাড়া জমি ক্রয় বিক্রয়, মাদক ব্যবসা নিয়ন্ত্রন, চাদাবাজিসহ পূর্বাঞ্চল নিয়ন্ত্রন নিয়ে একাধিক হত্যাকান্ড সংগঠিত হয়েছে বলে স্থানীয়রা জানায়।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল আজিম বলেন, অভিযোগ এখনোও আমার হাতে আসেনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১