আজ ৯ই ডিসেম্বর, ২০২২, দুপুর ১২:৩৭

কুমিল্লা নগরী ও সদর দক্ষিণে ডিবির অভিযান মাদকসহ ৪ জন আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সদর ও সদর দক্ষিণ উপজেলায় পৃথক ২টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২০ বোতল ফেন্সিডিল এবং ৪ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সম্প্রতি জেলা গোয়েন্দা শাখার একটি টিম দুই উপজেলায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে।

ডিবি পুলিশ সূত্র জানায় সদর দক্ষিণ উপজেলার মধ্যম রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে কনেশতলা-টু-চৌয়ারাগামী পাকা রাস্তার উপর হতে (কুমিল্লা-থ-১১-৬২৮৩) একটি সিএনজিতে তল্লাশী চালিয়ে সিএনজি চালকের সীটের নীচ থেকে এবং যাত্রী বেশে বসা ২ জন মহিলা যাত্রীর শরীরে বিশেষ কায়দায় লুকানো অবস্থা হতে ১২০ পিস ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। এ সময় চালক ও ২ মহিলাকে আটক করা হয়।

আটককৃতরা হলেন কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা বাজারের উলুরচর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সিএসজি চালক আব্দুল মান্নান (৩৩), দেবিদ্বার উপজেলার দারিয়াপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে হাসিনা আফরিন(২৫) এবং একই উপজেলার একই গ্রামের শামীম উদ্দিনের স্ত্রী নার্গিস বেগম (৩৫)।

তাছাড়া আটককৃত মহিলা আসামীগন দীর্ঘদিন যাবৎ আটককৃত সিএনজির মাধ্যমে ড্রাইভারের সহযোগীতায় শরীরে বিশেষ কায়দায় লুকিয়ে ফেন্সিডিল এক জায়গা থেকে অন্য জায়গায় সরবরাহ করে থাকে। তারা সবাই পেশাদার মাদক ব্যবসায়ী। আসামীদের বিরুদ্ধে পূর্বেও বিভিন্ন থানায় মামলা রয়েছে।

অপর একটি অভিযানে নগরীর রাজগঞ্জ বাজারের পদ্মা ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর হতে একটি প্লাষ্টিকের বাজারের ব্যাগ হাতে পালানোর চেষ্টাকালে ব্যাগ তল্লাশী করলে উক্ত বাজারের ব্যাগ হতে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১