আজ ৮ই ডিসেম্বর, ২০২২, রাত ১১:৩৭

কুমিল্লা দাউদকান্দির গৌরিপুরে গোমতী নদীতে ডাকাতির করার প্রাক্কালে দুই জন জলদস্যুকে অস্ত্রসহ হাতে নাতে গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

দাউদকান্দির গৌরিপুরে গোমতী নদীতে ডাকাতির করার প্রাক্কালে দুই জন জলদস্যুকে অস্ত্রসহ হাতে নাতে গ্রেফতার করে পুলিশ। গতকাল মংগলবার রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে গোমতী নদীতে দাউদকান্দি সার্কেল এএসপি মোঃ জুয়েল রানা ও গৌরিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলামের নেতৃত্বে।

গৌরিপুর তদন্ত কেন্দ্রের একটি পুলিশ টিম এই অভিযান পরিচালনা করা হয়। এসময় জলদস্যুদের কাছ থেকে ডাকাতি করার ৬ টি অস্ত্র এবং ডাকাতি করার ব্যবহৃত দ্রুতগামী নৌকা উদ্ধার করা হয়।

অস্ত্রগুলোর মধ্যে রয়েছে বিশালাকার ও ধারালো ১ টি তরোয়াল, ১ টি ড্রেগার, ৩ টি রামদা, ১ টি সুইচ গিয়াল। আটক দুই জলদস্যূর নাম১। মো বাহার উদ্দিন (৩৫) পিতাঃ মৃত ফজর আলী, সাং ষোলকান্দি, থানা তিতাস ২। মোসলেম উদ্দিন (৩৬) পিতাঃ আব্দুল লতিফ গ্রামঃ দড়িকান্দি, থানাঃ তিতাস। এ সময় পুলিশের উপিস্থিতি টের পেয়ে আরো অস্ত্র গোমতী নদীতে ফেলে দিয়ে বেশ কয়েকজন ডাকাত পালিয়ে যায়।

এ বিষয়ে আমাদের বক্তব্য হলো, এই অভিযান মান্যবর পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম বার) স্যারের নিরাপদ নৌপথ প্রতিষ্ঠার প্রতিশ্রুতির অংশ। এই জলদস্যুরা করোনা লকড ডাউনের সুযোগ নেওয়ার চেষ্টা করেছিলো।

কিন্তু আমরা পুর্বে থেকেই গোমতী নদীর ডাকাতি নিয়ে সতর্ক ছিলাম। ফলে এই জলদস্যুরা ডাকাতির করাই আগেই আমরা হাতে নাতে ধরে ফেলেছি। গোমতী নদীতে আমরা কোন ধরণের অপরাধ সহ্য করবো না। কঠোর হস্তে এই সকল চাদাবাজী, ডাকাতি রোধ করবো। সম্পূর্ণ নিরাপদ নৌপথ উপহার দেওয়াই আমাদের মূল উদ্দেশ্য। আটককৃত ও পলাতক জলদস্যু বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতিসহ অস্ত্র আইনে মামলা নেওয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১