আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১২:২০

কুমিল্লা তিতাসে অস্ত্রসহ সন্ত্রাসী সাগর আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত তিতাস থেকে।

কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামের সন্ত্রাসী সাগরকে ঢাকার ডেমরা (মাতুইয়াল) থেকে আজ ৯ আগস্ট (সোমবার) সকাল ৫.৩০ টার সময় আটক করেছে তিতাস থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ও ফোর্সের সাহায্যে মুরাদনগর সার্কেল এএসপি মীর আবিদুর রহমানের নেতৃত্বে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাসের সার্বিক তত্ত্বাবধানে এসআই মোঃ বিল্লাল হোসেন সহ সঙ্গীয় ফোর্স শাহপুর গ্রামের নাসিরের ঢাকার বাসা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
এ সময় সে ওই বাসার একটি ওয়্যারড্রপে লুকিয়ে ছিলো। সেখান থেকে তাকে এসআই মোঃ বিল্লাল হোসেন সঙ্গীয় ফোর্স এসআই ইমরুল হক, এএসআই সারওয়ার তালুকদার, এএসআই আরমান ও ডিবি পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামের হাবুল মিয়ার ছেলে সাগরকে (৩২) ধরতে সক্ষম হয়। অস্ত্র, মাদক ও মারামারসহ তার বিরুদ্ধে ৮টি মামলা বিচারাধীন রয়েছে বলে জানান তিতাস থানা পুলিশ । যার মধ্যে ১টি মামলায় ওয়ারেন্ট রয়েছে।
তার শাহপুর গ্রামের বাড়ির খাটের নিচ থেকে ১টি দেশীয় অস্ত্র ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা সম্ভব হয়েছে। তার কাছে আরও অস্ত্র থাকলেও বাকিগুলো উদ্ধার করা সম্ভব হয়নি।
উল্লেখ্য গতকাল শাহপুর গ্রামের শান্তির বাজারে পল্লী চিকিৎসক শামসুল হুদার চেম্বারে গিয়ে সরাসরি পিস্তল ঠেকিয়ে নগদ ৩৯০০০/- টাকা নিয়ে যায় সাগর এবং আরো ২ লক্ষ টাকার জন্য হুমকি দিতে থাকে সে।
পরে ফেইসবুক লাইভে এসে পল্লী চিকিৎসক নুরুল হুদার কান্নাকাটির একটি ভিডিও এবং সাগরের অস্ত্র তাক করার অপর একটি ভিডিও ভাইরাল হলে টনক নড়ে প্রশাসনের। সেই প্রেক্ষিতেই তাকে আটক করে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১