আজ ২৫শে জুন, ২০২৪, দুপুর ২:৩১

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা পরিদর্শন করেন জেলা প্রশাসক মুশফিকুর রহমান

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা পরিদর্শন করেন জেলা প্রশাসক মুশফিকুর রহমা

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম জেলা ক্রীড়া সংস্থা পরিচালিত ক্রীড়া কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান রবিবার ২০ আগস্ট বিকেল ৫টয় জেলা প্রশাসক কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা পরিদর্শনে আসেন রিদর্শনে এসে তিনি বিভিন্ন ডিসিপ্লিনের প্রশিক্ষনার্থী খেলোয়াড়দের সাথে পরিচিত হন ও শুভেচ্ছা বিনিময় করেন

পরিদর্শন শেষে জেলা ক্রীড়া সংস্থার হল রুমে সভায় যোগ দেন তিনি জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান প্রথমে জিমনেসিয়ামে কারাতে তায়কোয়ান্ডো ও সুইমিংপুল পরিদর্শন করেনসেখানে জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানকে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন ও খেলোয়াড়রা স্বাগত জানান পরে তিনি মাঠে অবস্থানরত ফুটবল ক্রিকেট কাবাডি ভলিবল মহিলা ফুটবল দল হকি ও দাবা খেলোয়াড়দের সাথে পরিচিত হন।

পরিদর্শন ও পরিচিত পর্ব শেষে খেলোয়াড়দের উদ্যেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান বক্তব্যের শুরুতে তিনি শোকের মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন তিনি বলেন জাতির পিতার স্বপ্নে বাংলাদেশ গড়তে বর্তমান প্রজন্মকে খেলোধুলায় সম্পৃক্ত হতে হবে জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান বলেন।

বঙ্গবন্ধুর পরিবারের সকলেই খেলাধুলার সাথে জড়িত ছিলেন সুস্থ্য ও সুন্দর জীবন গঠনে খেলাধুলার বিকল্প নেই তিনি বলেন আজকে ক্রীড়া সংস্থায় এসে আমার অনেক ভালো লাগছে কুমিল্লা খেলাধুলায় অনেক এগিয়ে রয়েছে আমরা সকলে মিলে খেলাধুলায় কুমিল্লা কে আরো এগিয়ে নিয়ে যাবো জেলা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান ক্রীড়া সংস্থা পরিদর্শন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক পঙ্কজ বড়য়া

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম অতিরিক্ত সাধারন সম্পাদক খায়রুল আলম সোহাগ সদস্য, আব্দুল কুদ্দুস মজিবুর রহমান আতিকুর রহমান আব্বাসী মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রাশেদা রহমানর কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আতিক উল্লাহ খোকন ফুটবল এসোসিয়েশনের সধারণ সম্পাদক বাদল খন্দকার কোষাদক্ষ আল আমিন ভূইয়া সদস্য দেলোয়ার হোসেন জাকির।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০