আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৬:৫৬

কুমিল্লা চৌদ্দগ্রামে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিধবার টাকা আত্মসাতের এর অভিযোগ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রুবেল মজুমদার চৌদ্দগ্রামে থেকে।

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ২নং উজিরপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ এর বিরুদ্ধে এক বিধবা নারীর ৫০ হাজার টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে চৌদ্দগ্রাম উপজেলার ইউনিয়নে ২নং উজিরপুর ইউনিয়নের জগমোহনপুর গ্রামের মৃত কামাল হোসেনের স্ত্রী সেলিনা বেগম এ অভিযোগ করেন।

ভুক্তভোগী সেলিনা বেগম জানায়,গ্রাম্য সালিশের মাধ্যমে পৈতৃক সম্পত্তি ভাইদের নিকট বিক্রি ভাবত রায়কৃত ১ লক্ষ ৫০ হাজার টাকা ইউপি চেয়ারম্যান এর নিকট জমা থাকে।সেখান থেকে চেয়ারম্যান ১ লক্ষ টাকা ফেরত দিয়ে বাকী ৫০ হাজার টাকা নিজ হেফাজতে রাখে।জমি কাগজপত্র বুঝে দিলে টাকা ফেরত দিবে বলে আশ্বাস দেন।

কিন্তু কাগজপত্র ও বাকী টাকা দেননি চেয়ারম্যানের কাছে টাকা ফেরত চাইলে গেলে টাকা না দিয়ে তিনি প্রতিনিয়িত হুমকি ধামকি দিয়ে যাচ্ছে আমাকে তিনি আরো বলেন এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে আমার পরিনতি অনেক খারাপ হবে।

অভিযোগ এর বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ বলেন আজ থেকে দুই বছর পূর্বে ইউপি সদস্য এর সাথে আলাপ করে আমি মহিলা কে টাকা দিয়ে দিয়েছি এটা আমার বিরুদ্ধে কেউ যড়যন্ত্র করা চেষ্টা করছে।

ইউপি সদস্য ফরিদ মিয়া বলেন বলেন ১লক্ষ টাকা আমার পস্থিতিতে দেওয়া হয়েছে তাহা ঠিককিন্তু পরবর্তীতে বিধবা ৫০ হাজার টাকা দেওয়ার বিষয় আমি শুনেনি চেয়ারম্যান এবিষয় আমার সাথে কোনো আপাল করেনি।

এ বিষয় চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার এ এম মনঞ্জুর হক বলেন,এ বিষয় আমরা এখনো কেনো লিখিত অভিযোগ পায়নি,বিষয়টি সত্যতা যাচাই-বাছাই করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করবো এদিকে এঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১