আজ ৮ই ডিসেম্বর, ২০২২, রাত ১১:৩৯

কুমিল্লা জগন্নাথপুর এলাকায় ৮০ কেজি গাজাসহ শীর্ষ দুই মাদক ব্যবসায়ী আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

কোতয়ালী মডেল থানা,কুমিল্লা কর্তৃক সম্প্রতিক সময়ের সব থেকে বড় মাদকের চালান আটক অদ্য ১৬/৮/২১ ইং ভোর ৫.৪৫ ঘটিকার সময় পুলিশ পরিদর্শক কায়সার হামিদ এর নেতৃত্বে এসআই মফিজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানাধীন জগন্নাথপুর ইউনিয়ন সংলগ্ন দৌলতপুর মাজারের সামনের পাকা রাস্তায় অভিযান চালিয়ে।

একটি ছোট পিকআপ থেকে পিকআপ ভর্তি ৮০( আশি) কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ। আসামীরা হলো- নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার একরামপু ইস্পাহানি হবিরবাড়ি এলাকার হাবিবুর রহমানের পুত্র মোঃ রিপন (২১), বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার আউলিয়াপুর গ্রামের মৃত আশরাফ আলী পুত্র মোঃ রাশেদ খান।

কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর সাংবাদিকদের বলেন- কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল আজিম স্যার নির্দেশে চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ কায়সার হামিদ এর নেতৃত্বে এসআই মফিজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে।

পিক-আপ ভ্যান আটক করে তল্লাশি চালিয়ে ৮০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মাদক বিক্রেতাদের সঙ্গে কোন আপোষ নয়, যেখানেই মাদক বিক্রি হবে পুলিশ কে জানালে সেখান থেকে মাদক কারবারীদের নির্মূল করা হবে। মাদক মুক্ত কুমিল্লা গড়ার লক্ষ্যে পুলিশরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, কুমিল্লা থেকে মাদক মুক্ত হবেই।

পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জনগণের উদ্দেশ্য আরও বলেন যেখানেই মাদক বিক্রি হবে পুলিশ কে তথ্য দিয়ে সহযোগিতা করুন। জনগণের সহযোগিতা থাকলে সমাজ থেকে মাদক মুক্ত করতে পুলিশের সদস্যরা মাদকাসক্ত এবং মাদক ব্যবসায়ীদের কে নির্মূল করবে।

দুইজন মাদক ব্যবসায়ী কে আটক করার পর মামলা দায়ের পুর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। দুইজনের নামে মাদক মামলা দায়ের করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১