আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:৪৬

কুমিল্লায় হোমনা থানাতে কর্মরত অবস্থায় এক পুলিশ সদস্যের মৃত্যু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত তিতাস থেকে।

কুমিল্লা হোমনা থানায় কর্মরত অবস্থায় মোঃ মনির হোসেন (৫৮) নামে পুলিশ কনস্টেবল মারা গেছেন । শুক্রবার রাত ৩ টায় হঠাৎ অসুস্থ হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় । সেখানে রাত ৩ টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার ( হোমনা সার্কেল) স্পিনা রানী প্রামাণিক ।

জানা যায়, মোঃ মনির হোসেন দীর্ঘ দিন ধরে ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন । তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া উপজেলার নবীনগরে । মারা যাওয়ার আগে থানাতে কর্মরত ছিলেন । মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন । জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে পরিবারকে প্রাথমিকভাবে ২০ হাজার টাকা দেয়া হয়েছে।

সিনিয়র সহকারি পুলিশ সুপার ( হোমনা সার্কেল) স্পিনা রানী প্রামাণিক বলেন, পুলিশ কনস্টেবল মোঃ মনির হোসেন অসুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছিল তখনিই তিনি মারা যান । ডাক্তার জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন । ওনার মৃত্যুতে।

কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ স্যার গভীর শোক প্রকাশ করেছেন । শুক্রবার সকাল ৯ টায় থানা প্রাঙ্গণে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরবর্তীর ওনার স্ত্রী ও সন্তানের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। নিজ বাড়িতে পৌঁছে দেয়াসহ দাফন কার্যক্রমের যাবতীয় বিষয় জেলা পুলিশের পক্ষ থেকে করা হচ্ছে ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০