আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১০:৫৪

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাগাঁজাসহ আটক ৪।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার কোতয়ালিতে পৃথক অভিযানে ৮,৫৯০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০কেজি গাঁজা ও বিদেশী মদসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করেছে র‌্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর একটি আভিযানিক দল আজ ১৪ নভেম্বর ২০২১ তারিখ ভোর রাতে কুমিল্লা জেলার কোতয়ালি থানার আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। ওই অভিযানে পিকআপে করে ইয়াবা পরিবহনের সময় ৮,৫৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার গোপালপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে মোঃ শামীম (৩৮) ও চট্টগ্রাম জেলার পাঁচলাইশ থানার মুরাদপুর গ্রামের মৃত নূর মিয়ার ছেলে মোঃ আলমগীর (৩৮)। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

অপর একটি অভিযানে র‌্যাব-১১, আজ ১৪ নভেম্বর ভোর রাতে কুমিল্লা জেলার কোতয়ালি থানার আলেখারচর বিশ্বরোড এলাকায় আরেকটি অভিযান পরিচালনা করে। ওই অভিযানে ১০ কেজি গাঁজা ও ০১ বোতল বিদেশী মদসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী শরিয়তপুর জেলার গোসাইরহাট থানার চরধিপুর গ্রামের তাজুল ইসলাম সর্দার এর ছেলে মোঃ শামীম (২৫) মোঃ রতন মেম্বার এর ছেলে মোঃ কাজল (২০)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী’দেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা, গাঁজা ও বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এই বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাব সদস্যরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০