আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৮:৪১

কুমিল্লায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ছয়জন গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাফ রিপোর্টার।

কুমিল্লায় মাদক চোরাকারবারি চক্রের ৬ সদস্যকে আটর করা হয়েছে। এ সময় তাদের নিকট থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ নগদ টাকা ও ৬টি পাসপোর্ট জব্দ করা হয়। রবিবার দুপুরে র‌্যাবের কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

আটককৃতরা হচ্ছেন- জেলার আদর্শ সদর উপজেলার বাখরাবাদ গ্রামের এমদাদুল হক (৪০), তার ভাই আবু কাউছার (২৬), বড়দৌল গ্রামের আব্দুল মতিন (৬২), ধনুয়াখোলা গ্রামের তৌহিদুল ইসলাম (২৮), জাকারিয়া (২৭) ও আলাউদ্দিন (২৭)।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত এমদাদুল হক ও তার ভাই আবু কাউছারসহ তাদের আরও ৪ ভাই এবং এমদাদুল হকের শ্বশুর আটককৃত আবদুল মতিন সংঘবদ্ধ মাদক কারবারি। দেশের বিভিন্নস্থানে মাদক ব্যবসায় তাদের শক্তিশালী নেটওয়ার্ক রয়েছে।

শনিবার রাতভর জেলার আদর্শ সদর উপজেলার বাখরাবাদ ও ধনুয়াখোলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের ৬ জনকে আটক করা হয়। র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন আরও বলেন, গ্রেফতারকৃতদের নিকট থেকে ২৭ হাজার ৮৩৫ পিস ইয়াবা ট্যাবলেট, বিদেশী মদ, গাঁজা, ফেনসিডিল, ৬টি পাসপোর্ট এবং নগদ ১ লাখ ৪৬ হাজার টাকা জব্দ করা হয়েছে। এ বিষয়ে রবিবার দুপুরে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে এবং তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১