আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, ভোর ৫:১২

কুমিল্লায় বিপুল পরিমান মাদকসহ চার মাদককারবারী আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার কোতয়ালী থানা এলাকা থেকে পৃথক তিনটি অভিযানে ৬০ কেজি গাঁজা, ৭০ বোতল ফেন্সিডিল ও ৫০ বোতল স্কাফ সিরাপসহ চারজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দুইটি মোটর সাইকে২ল জব্দ করা হয়।
র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল বৃহস্পতিবার ভোরে জেলার কোতয়ালী মডেল থানাধীন গাজীপুর এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে প্রাইভেটকারে করে মাদক পরিবহনের সময় ৫৪ কেজি গাঁজা ও ৫০ বোতল স্কাফ সিরাপসহ আল আমিন খন্দকার (২৩) নামে এক মাদক কারবারীকে আটক করে র‌্যবা। সে জেলার কোতয়ালী থানার গাজীপুর (কোটেরবেড়ী) গ্রামের আব্দুল খায়ের খন্দকারের ছেলে।
পৃথক অন্য একটি অভিযানে বৃহস্পতিবার সকালে জেলার কোতয়ালী মডেল থানাধীন আমড়াতলী এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মোটরসাইকেলে করে গাঁজা পরিবহনের সময় ৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে আটক করে ব্যাব। আটককৃতরা হলোঃ জেলার বুড়িচং থানার গাজীপুর (নোয়াপাড়া) গ্রামের আব্দুল কাসেম এর ছেলে রবিন চৌধুরী ইমন (২৮) এবং ২। জেলার কোতয়ালী থানার রেইসকোর্স গ্রামের ফারুক ইসলাম এর ছেলে ফাইজুল ইসলাম @ সুচী (২৯)।
অভিযানে গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়।
পৃথক অন্য আরেকটি অভিযানে বৃহস্পতিবার সকালে জেলার কোতয়ালী মডেল থানাধীন আমড়াতলী এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মোটরসাইকেলে করে মাদক পরিবহনের সময় ৭০ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজাসহ মোঃসোহান হাসান (৩০) নামে এক মাদককারবারীকে আটক করে র‌্যবা। সে যশোর জেলার মনিরামপুর থানার মনোহরপুর গ্রামের মোঃ মতিয়ার রহমান এর ছেলে। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়।
আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল ও স্কাফ সিরাপসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।
আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০