আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১২:৩৪

কুমিল্লায় পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ ৩ জন আটক করেছে র‌্যাব-১১।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লায় পৃথক অভিযানে ১৩৫ বোতল ফেন্সিডিল ও ২৪ কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ গোপন সংবাদের ভিত্তিতে ৪ নভেম্বর বিকালে নগরীর সূবর্ণপুর মীরবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৩৫ বোতল ফেন্সিডিলসহ জয়নাল (৩০) নামে একজনকে আটক করে।


আটককৃত জয়নাল কুমিল্লার ছাওয়ালপুর গ্রামের মফিজ মিয়ার ছেলে ।অপরদিকে ৫ নভেম্বর ভোররাতে কুমিল্লার টিক্কারচর ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করে। আটককৃতরা হলেন, কুমিল্লার মতিনগর গ্রামের মোঃ সুরুজ মিয়ার ছেলে মোঃ খোরশেদ আলম (৩০) ও একই গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে মোঃ মামুন মিয়া (২৪)।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।


শুক্রবার (৫ নভেম্বর) সকালে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেন তিনি বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০