আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৫০

কুমিল্লায় পিবিআই এর নিরলস প্রচেষ্টায় ঘটনার (৩০) ঘন্টার মধ্যে দেলোয়ারের হত্যাকারী আসামী গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

কুমিল্লা পিবিআই এর নিরলস প্রচেষ্টায় ঘটনার ৩০ঘন্টার মধ্যে তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে হত্যাকারী কে গ্রেফতার করা হয় গত ২০আগষ্ট রাতে ময়নামতি সেনা মিলনায়তন মার্কেটের সেলুনে ভাঙ্গারী মালের ব্যবসায়ী দেলোয়ার নামের যুবককে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করে লাশ বস্তায় ভরে পালিয়ে যায় লক্ষণ শীল। অতঃপর আটক লক্ষণ কে নিয়ে বিভিন্ন আলামত উদ্ধার করা হচ্ছে।

পিবিআই পুলিশ সুপার মিজানুর রহমান জানিয়েছেন, দেলোয়ারের কাছে পাওনা ৩লক্ষ টাকা নিয়ে বেশকিছু দিন ধরেই দ্বন্দ্ব চলছিলো তাদের মধ্যে। লক্ষণের বক্তব্য অনুযায়ী পাওনা টাকা না দিয়ে উল্টো হুমকি ধমকি দেয়ার জেরেই দেলোয়ার কে ফোনে ডেকে এনে দোকানে বসিয়ে বডি ম্যসেজ শেষে পূর্ব পরিকল্পনা অনুযায়ী নৃশংস ভাবে হত্যা করে।


এপর লাশ বস্তায় ভরে ভোররাতে দোকানের বাইরে দিয়ে তালা লাগিয়ে আমতলি তার নিজের বাড়ির উঠানে মাটির নিচে গর্ত করে নিহত দেলোয়ারের ব্যবহৃত মোবাইল ফোন দুটি লুকিয়ে রাখে। এরপর গোসল শেষে স্ত্রীর কাছ থেকে ১হাজার টাকা নিয়ে সকাল ৭টায় চাঁদপুর চলে যায়। এরপর ঘনঘন স্থান পরিবর্তন করতে থাকে। অবশেষে ২২ আগষ্ট দুপুর ২টায় মনোহরগঞ্জ উপজেলার চিতোশী এলাকা থেকে কুমিল্লা পিবিআই সদস্যরা তাকে আটক করতে সক্ষম হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১