আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১২:৪২

কুমিল্লায় পরিস্কার পরিচ্ছন্নতা অংশ হিসেবে ঐতিহ্যবাহি কার্জন কুটির পুকুর সংস্কারের কার্যক্রম উদ্বোধন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন।

ক্লিন কুমিল্লা গ্রীন কুমিল্লা স্বাস্থ্যবিধি মেনে চলুন পরিস্কার পরিচ্ছন্ন থাকুন বেশি বেশি মাছ চাষ করি বেকারত্ব দূর করি” ও আপনার চারপাশ পরিস্কার রাখুন পরিবেশ বাঁচান” এই প্রত্যয় ধারণ করে জেলা প্রশাসন কুমিল্লার উদ্যোগে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় এবং পর্যায়ক্রমে সমগ্র কুমিল্লা জেলায় ব্যাপক পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এরই অংশ হিসেবে মাছ চাষের উদ্দেশ্যে হাজা-মজা পুকুর সংস্কার কার্যক্রম এর আওতায় কুমিল্লা সিটি কর্পোরেশনের কাপ্তান বাজার এলাকায় অবস্থিত দেড়শত বছরের পুরানো সরকারি খাস খতিয়ানভূক্ত ঐতিহ্যবাহি কার্জন কুটির পুকুর সংস্কারের কার্যক্রম উদ্বোধন করেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।
এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ শওকত ওসমান, উপ পরিচালক স্থানীয় সরকার কুমিল্লা মোহাম্মদ শাহাদাত হোসেন অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) কুমিল্লা জেলা মৎস্য কর্মকর্তা কুমিল্লা উপ পরিচালক পরিবেশ অধিদপ্তর কুমিল্লা ও জেলা প্রশাসনের সহকারী কমিশনারবৃন্দ।


এছাড়াও কুমিল্লা মহানগরের টমছম ব্রীজ এলাকায় জেলা প্রশাসনের উদ্যোগে ক্লিন কুমিল্লা গ্রীন কুমিল্লা শিরোনামে পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়। এতে সহযোগিতা করেন কুমিল্লা সিটি কর্পোরেশন ও বিডি ক্লিন কুমিল্লা।

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান সাংবাদিকদের বলেন, আমাদের চার পাশের পরিবেশ পরিস্কার ও পরিচ্ছন্ন রাখতে এই অভিযান অব্যাহত থাকবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১