আজ ২৬শে সেপ্টেম্বর, ২০২২, দুপুর ১২:৩৬

কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় ৬ হামলাকারী শনাক্ত করেছে পুলিশ।।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যাকান্ড ঘটনায় ৬ হামলাকারীকে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।গ্রেফতারকৃত আসামি মােহাম্মদ রাব্বি ইসলাম অন্তু (১৯) সোমবার (২৯ নভেম্বর) আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সােহান সরকার বলেন, গ্রেফতার সংরাইশ এলাকার বাদল মিয়ার ছেলে মোহাম্মদ রাব্বি ইসলাম অন্তু আদালতে জবানবন্দি দিয়েছে। আদালতকে জানিয়েছে, সে হিট স্কোয়াডের সদস্যদের অটো ভাড়া করে দিয়েছিল। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ, সিসিটিভি ফুটেজ পর্যালােচনা এবং প্রযুক্তির সহায়তায় হিট স্কোয়াডের ৬ জনকে শনাক্ত করা সম্ভব হয়েছে। কিলিং মিশনে অংশগ্রহণকারী সদস্যরা হল- শাহ আলম, সাজেন, সাব্বির, জেল সােহেল, নাজিম এবং ফেনী থেকে আগত একজন অজ্ঞাত ব্যক্তি।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে জানা যায় যে, আসামিরা ঘটনার আগের রাতে আসামি সাজেনের বাসায় বৈঠক করে এবং ঘটনার দিন বিকেল ৪ টায় একটি অটোরিকশা ভাড়া করে কাউন্সিলরের অফিসের দিকে রওনা দেয়।অপরাধীদের গ্রেফতার করতে পুলিশের একাধিক টিমের সাঁড়াশি অভিযান চলমান রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০