আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১২:৩২

কুমিল্লায় গাঁজা ফেন্সিডিল প্রাইভেটকার ও মোটরসাইকেল সহ ৩ মাদক কারবারী আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন।

কুমিল্লার সদর দক্ষিন মডেল থানাধীন উত্তর রামপুর ছয়াবাড়ী এলাকা থেকে ১১ কেজি গাঁজা ও ৯৪ বোতল ফেন্সিডিলসহ একজন এবং দক্ষিন আশ্রাফপুর এলাকা থেকে ৬ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।


র‌্যাব-১১ এর একটি দল শনিবার রাতে জেলার সদর দক্ষিন মডেল থানার উত্তর রামপুর ছয়াবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে একটি প্রাইভেটকার থেকে ১১ কেজি ৮০০ গ্রাম গাঁজা এবং ৯৪ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক কারবারীকে আটক করে। আটককৃত মাদক কারবারী হলো মুন্সিগঞ্জ জেলার সদর থানার পাঁচ ঘড়িয়াকান্দি গ্রামের মোঃ টিটু সরকার।

র‌্যাবের অন্য একটি দল সদর দক্ষিন মডেল থানাধীন দক্ষিন আশ্রাফপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে আটক করে আটকৃতরা হলো জেলার দাউদকান্দি মডেল থানার গৌরীপুর গ্রামের মোঃ নাহিদ, জেলার সদর দক্ষিন মডেল থানার দূর্গাপুর গ্রামের মোঃ আশিকুর রহমান রাব্বি।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ প্রাইভেটকার ও মোটরসাইকেলে করে কুমিল্লা সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা এবং ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১