আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৩৬

কুমিল্লায় ইউপি নির্বাচনে বহিরাগতদের ভোটকেন্দ্র দখলের আশংকায় স্বতন্ত্র প্রার্থীর।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার মেঘনা উপজেলার চরাঞ্চলে নদীবেষ্টিত হওয়ায় নৌপথে বহিরাগতদের ভোটকেন্দ্র দখলের আশংকা করছেন চালিভাংগা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হুমায়ন কবির।
ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য এই প্রার্থী আরও অভিযোগ করেন তার প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী কেন্দ্রে না আসার জন্য ভোটারদের ভয় ভীতি দেখাচ্ছে।
সোমবার দুপুরে নির্বাচনী ইশতেহার ঘোষনা শেষে সাংবাদিকদের কাছে স্বতন্ত্র প্রার্থী হুমায়ূন কবির বলেন, আগামী ১১ নভেম্বর মেঘনা উপজেলার চালিভাংগা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে আনারস মার্কা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।
নির্বাচনকে প্রবাহিত করার লক্ষে প্রতিপক্ষ প্রার্থীর লোকজন প্রচার প্রচারনায় বাধা দেয়াসহ ভোটারদের ভয় ভীতি দেখোচ্ছে। তিনি সুষ্ঠ নির্বাচন জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।

নির্বাচনী ইশতেহারে তিনি উল্লেখ করেন, আসন্ন ৪নং চালিভাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগনের মনানেীত চেয়ারম্যান পদপ্রার্থী, নির্ভীক, শিক্ষানুরাগী, মিষ্টভাষী গরীব-দুখী মেহনতী মানুষের আপনজন হিসেবে তিনি এই ইউনিয়নের মানুষকে সেবা করে আসছেন। তিনি বলেন, প্রিয় চালিভাঙ্গা ইউনিয়নবাসী আপনারা সকলেই অবগত আছেন যে, আসছে ১১ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ইং, অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৪ নং চালিভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান পদে।

স্বপ্ন সম্ভাবনা ও পরিবর্তনের অঙ্গীকার নিয়ে অবহেলিত চরাঞ্চল ও উন্নয়ন বঞ্চিত চালিভাঙ্গা ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষে, আপনাদের সুখে- দুখে পাশে থেকে বঞ্চিত মানুষের মুখে হাসি ফুটাতে আমি আপনাদের কৃতি সন্তান হুমায়ন কবির চেয়ারম্যান পদে আপনাদের আর্শিবাদ ও সহযাগেীতা কামনা করছি।

প্রিয় ইউনিয়নবাসী, আসমান জমিনের মালিক একমাত্র মহান আল্লাহ রাব্বল আল আমিন কে হাজির নাজির রেখে বলছি, আমি অন্যসব রাজনিতীবিদের মতো নই, লোভের বশবর্তী হয়ে আমি কোন দিন অন্যের হক নষ্ট করিনি, বারবার অনেকের প্রতিহিংসা আর ষড়যন্ত্রমূলক চক্রান্ত আমাকে অহেতুক বিভ্রান্ত ও সমলোচনার পাত্র হিসেবে পরিচিত করতে গিয়ে দমাতে পারেনি, বরং ষড়যন্ত্রকারীরাই বারবার ফেসে গিয়েছে।
তিনি আরো বলেন, আমি বিজয়ী হলে ডিজিটাল চালিভাঙ্গা ইউনিয়ন গড়ে তুলবো, খেলাধুলার প্রতি উসাহিত করবো, মাদকমুক্ত চালিভাঙ্গা ইউনিয়ন গড়বোই ইনশাআল্লাহ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১