আজ ৩০শে জানুয়ারি, ২০২৩, রাত ১:১৩

কুমিল্লাস্থ ছায়াবিতান সোসাইটির বার্ষিক সাধারণ সভা সম্মাননা প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

আজ ২৩ অক্টোবর শনিবার কুমিল্লা শহরতলীর দৌলতপুর ছায়াবিতান কো- অপারেটিভ হাউজিং সোসাইটির বার্ষিক সাধারণ সভা,সম্মাননা প্রদান ও মতবিনিময় সভা সোসাইটিতে অনুষ্ঠিত হয়।

সোসাইটির সভাপতি ও কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও সোসাইটির সহ-সভাপতি মোহাম্মদ ফারুক সরকারের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব ও সোসাইটির সদস্য এন এম জিয়াউল আলম।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপসচিব মো: জিল্লুর রহমান কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ কুমিল্লা জেলা সমবায় অফিসার মো: আল আমিন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডা তাহসীন বাহার সূচনা,মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন আহমেদ বাবু।


উল্লেখ্য ১৯৬৪ সালের প্রতিষ্ঠিত ছায়াবিতান সোসাইটি সরকারি চাকুরীজীবিদের আবাসিক সুবিধা নিশ্চিতের লক্ষ্যে ১৯৭৮ সালে সরকারিভাবে আদর্শ সদর উপজেলার দৌলতপুর মৌজায় ৯.৮৭ একর জায়গা বরাদ্ধ পেয়ে আবাসিক কার্যক্রম শুরু করে। বর্তমানে এ সোসাইটির সদস্য সংখ্যা ১২১ জন।

সম্মানিত অতিথিবৃন্দ, সোসাইটির সম্মানিত সদস্যবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত হয়ে আমাদের আয়োজনকে সমৃদ্ধ ও সফল করায় সকলের প্রতি রইলো আমাদের আন্তরিক কৃতজ্ঞতা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১